ফুড লাভার মিট আপ

0

রাজধানীর মিরপুর ১০-এর ফুড প্লেট রেষ্টুরেন্টে অনুষ্ঠিত হলো শতাধিক নারী উদ্যোক্তা ও শুভাকাঙ্খীর মিলনমেলা। বুধবার দুপুর ১২টা থেকে বিকেল ৫টা পর্যন্ত এ মিট আপের আয়োজন করা হয়।

ফুড লাভার টুয়েন্টি ফার্স্ট
মেগা মিট আপ-এ পরিবার-পরিজনকে নিয়ে উদ্যোক্তারা মিলমেলায় যোগ দেন। পাশাপাশি উদ্যোক্তারা নিজেদের তৈরি খাবার প্রদর্শন করেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন অতিরিক্ত সচিব সিদ্দিকা আক্তার, জনপ্রশাসন কর্মকর্তা চামেলী আক্তার, নারী উদ্যোক্তা ফোরাম প্রেসিডেন্ট রাফিয়া আক্তার, নারী উদ্যোক্তা ফোরাম উপদেষ্টা গাজী মুনাফ, পোশাক শৈলী স্বত্ত্বাধিকারী ইসরাত জাহান হাসি, রুমঝুম ফ‍্যাশন স্বত্ত্বাধিকারী শামসুর নাহার ঝুমুর, ঝটপট খাবার ও পরশা মার্ট ওনার আইনুন নেহার চৌধুরী এবং জোবেদা ফ‍্যাশন ওনার মো: ইমরান।

বিশেষ অতিথি বেগম সিদ্দিকা আক্তার বলেন, উদ্যোক্তাদের বিভিন্ন সুবিধা ও তাদের পণ্যের প্রচারসহ তাদের পেইজটাকে প্রমোট করার জন‍্য কীভাবে কী করতে হবে সেই বিষয়গুলো নিয়েই আজ আলোচনা করা হলো। আর এই আয়োজনের মূল উদ্দেশ্য হলো সবাই মিলে উদ‍্যোক্তারা সামনে কীভাবে এগিয়ে যাবেন, তাদের পণ্যকে নিয়ে তারা কীভাবে ভালো ভাবে কাজ করবেন তাই তুলে ধরা। এ ধরনের মিট আপ সবার জন্য উপকারী।

আয়োজক হাসান আলম জানান, ফুড লাভার ২১-এ ১০৫ জনের জন্য আয়োজন করা হয়েছে। উপস্থিত ছিলেন মোট ৯০ জন উদ্যোক্তা। মিলনমেলার মূল উদ্দেশ্য হলো সব উদ্যোক্তা তাদের পরিবার-পরিজনকে নিয়ে এক জায়গায় একত্রিত হয়ে কিছুটা আনন্দময় সময় কাটানো। পাশাপাশি যার যার পণ্যসহ এক সাথে বসে নিজেদের উদ্যোগ সামনে কীভাবে আরও এগিয়ে নিয়ে যাওয়া যায়, সে সম্পর্কে আলোচনা করা।

আয়োজনে উদ্যোক্তারা পিঠা, পুলি, পায়েস, কেক, আচারসহ বিভিন্ন ধরনের ঘরে তৈরি সুস্বাদু খাবার নিয়ে কাজ করেন। সবাই এ মিলন মেলায় নিজের হাতে তৈরি খাবার নিয়ে অংশগ্রহণ করেছিলেন। বিজয়ী হয়েছেন নারী উদ্যোক্তা রাবেয়া খাতুন ও রাজিয়া সুলতানা।

মেহনাজ খান
উদ্যোক্তা বার্তা

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here