সিএমএসএমই আওয়ারে উদ্যোক্তার সাথে বাপ্পা মজুমদার

1

সিএমএসএমই উদ্যোক্তাদের সারা দেশের মানুষের কাছে পৌঁছে দিতে ঐক্য ডট কম ডট বিডি এর অসাধারণ এক উদ্যোগ সিএমএসএমই আওয়ার। এ সপ্তাহের সিএমএসএমই আওয়ারে ছিলেন জাতীয় পুরস্কার প্রাপ্ত উদ্যোক্তা রেজবিন হাফিজ।

আজকের সিএমএসএমই আওয়ার এ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনপ্রিয় সঙ্গীতশিল্পী বাপ্পা মজুমদার। অতিথি বাপ্পা মজুমদার আজকের অনুষ্ঠানে তার নিজের গান পরিবেশন করেন।

রেজবিন হাফিজ লাইভে আন্তর্জাতিক মানের সব লেদার পণ্য প্রদর্শিত করেন। লাইভ অনুষ্ঠানে তিনি তার নিজস্ব কারখানায় তৈরি চামড়ার তৈরি পণ্য যেমন জুতা, জেন্টস ব্যাগ, লেডিস ব্যাগ, ওয়ালেট ইত্যাদি প্রদর্শন করেন।

বাপ্পা মজুমদার দেশের উদ্যোক্তাদের অনুপ্রেরণা জানান। তিনি বলেন, এর আগে তিনি নিজে শপিং করতেন না। কিন্তু, এখন থেকে তিনি উদ্যোক্তাদের পণ্যগুলো কিনবেন বলে আশা করেন। পাশাপাশি আশা করেন, ক্ষুদ্র ক্ষুদ্র উদ্যোক্তাদের হাত ধরেই বড় কোনো পরিবর্তন আসবে।

এভাবেই, সিএমএসএমই আওয়ারের মাধ্যমে দেশের উদ্যোক্তা ও পণ্যগুলোকে এগিয়ে নেয়া যাবে। তাহলেই এগিয়ে যাবে দেশের অর্থনীতি।

অনুষ্ঠান শেষে সম্মানিত অতিথির হাতে উদ্যোক্তাদের তৈরি পণ্য উপহার হিসেবে তুলে দেন ঐক্য ডট কম ডট বিডি এর সম্মানিত পরিচালকবৃন্দ। এভাবেই, সিএমএসএমই আওয়ারের মাধ্যমে দেশের উদ্যোক্তা ও পণ্যগুলোকে এগিয়ে নেয়া যাবে। তাহলেই এগিয়ে যাবে দেশের অর্থনীতি।

মশিউর শাফী,
ডেস্ক রিপোর্ট, উদ্যোক্তা বার্তা

1 COMMENT

  1. নেক্সাস টিভিতে রেজবিন হাফিজের ডকুমেন্টারি দেখে অনুপ্রাণিত হয়েছি। তিনি একজন রোল মডেল। তিনি একজন আইকন। সততা, নিষ্ঠা এবং অধ্যবসায়ের মাধ্যমে তিনি খ্যাতির শিখরে পৌঁছে যাচ্ছেন। তিনি ক্ষুদ্র উদ্যোক্তাদের শক্তি, সাহস ও অনুপ্রেরণা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here