ডিএনসিসি-ঐক্য হলিডে মার্কেটে সপ্তাহের সেরা উদ‍্যোক্তা আরিফ আহমেদ প্রিন্স

0

ডিএনসিসি-ঐক্য হলিডে মার্কেটের ১৬তম আসরে
অংশগ্রহণ করে সপ্তাহের সেরা উদ্যোক্তার অ্যাওয়ার্ডটি জিতে নিলেন ‘ত্বমুন’ এর সত্ত্বাধিকারী উদ্যোক্তা আরিফ আহমেদ প্রিন্স। তার ব্র্যান্ড ত্বমনকে ক্রেস্ট তুলে দেন এসএমই ফাউন্ডেশন এর মহাব্যবস্থাপক মো: জাহাঙ্গীর হোসেন।

বাংলাদেশের কটেজ, মাইক্রো, ক্ষুদ্র ও মাঝারি (সিএমএসএমই) উদ্যোক্তাদের পণ্য ও খাদ্যপণ্য নিয়ে ২০২৩ সালের ১৩ জানুয়ারি ঢাকায় চালু হয় ‘ডিএনসিসি–ঐক্য হলিডে মার্কেট’ যার ১৬ তম আসর অনুষ্ঠিত হয় ১৬ ও ১৭ ফেব্রুয়ারি, ২০২৪।

১৭ ফেব্রুয়ারি ডিএনসিসি-ঐক্য হলিডে মার্কেটে অংশগ্রহণকারীদের মধ‍্যে সপ্তাহের সেরা উদ্যোক্তা অ্যাওয়ার্ড সম্মাননা দেওয়া হয়।

এই আসরের দু’দিনে ‘হলিডে মার্কেটে’ সর্বোচ্চ ১ লক্ষ ৩৬ হাজার ৭০০ টাকার পণ্য বিক্রি করেছেন আরিফ আহমেদ। তিনি ড্রাই ফুড প্রস্তুত করেন। তার প্রতিষ্ঠানের নাম ‘ত্বমন’।

উদ্যোক্তা আরিফ আহমেদ সম্মাননা পেয়ে অনুভূতি জানিয়ে বলেন, ‘ডিএনসিসি-ঐক্য হলিডে মার্কেট আমাদের মতো উদ্যোক্তাদের জন্য বড় একটি প্লাটফর্ম। কারণ আমরা সরাসরি ক্রেতাদের হাতে পণ্য তুলে দেয়ার সুযোগ পাচ্ছি। আমি অত্যন্ত আনন্দিত এতে অংশগ্রহণ করতে পেরে, আমি এবার নিয়ে মোট ১১ বারের মতো অংশ নিয়েছি এবং ১ম বার সেরা উদ‍্যোক্তার সম্মাননা পেয়েছি।

তিনি আখরোট, কাজুবাদাম, খেঁজুর, তালমিছরি, কাঠবাদাম, খেজুর গুড়, আখের গুড়, ড্রাই ফ্রুটস, ত্বীন ফল, মধু, এপ্রিকটসহ বিভিন্ন পণ্য নিয়ে অংশগ্রহণ করেছেন।

সেতু ইসরাত
উদ‍্যোক্তা বার্তা

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here