Home Uncategorized শেষ হলো উইবিডি ঈদ শপিং ফেস্টিভ্যাল

শেষ হলো উইবিডি ঈদ শপিং ফেস্টিভ্যাল

রাজধানীর ধানমন্ডিতে ডব্লিউভিএ অডিটোরিয়ামে শেষ হয়েছে উইবিডি ঈদ শপিং ফেস্টিভ্যাল।

বুধবার রাতে শেষ হওয়া এই ঈদ মেলায় অংশ নেয় উইবিডির নারী উদ্যোক্তা সদস্যরা ছাড়াও আরো অনেক নতুন উদ্যোক্তারা।

উইবিডি ঈদ শপিং ফেস্টিভ্যাল এর এই আয়োজনে অংশগ্রহণকারী প্রতিষ্ঠান সমূহের মাঝে রয়েছে স্যুভেনির অফ বাংলাদেশ, তাঁতপল্লী, ভারজিন ফ্যাশন জোন, অচিন, ড্রীম ক্যাচার, প্রথা, পোলকা, মন পরিবার, নাবিহা, স্পেক্টার্য উইমেন কালেকশান, চয়ন, প্রিটি এ্যান্ড পশ, ড্রীম কালেকশন বাই সৌরভ, রায়ান ফ্যাশন হাউজ, বিবিধ, আর এন ফুড, আম্মুর রান্নাঘর সহ আরো অনেকে।

মেলায় বিভিন্ন ক্যাটাগরি তে উদ্যোক্তারা তাদের পণ্য প্রদর্শন করেছেন যার মাঝে ছিল দেশী শাড়ী, সালোয়ার-কামিজ, পাঞ্জাবী, টি-শার্ট, হ্যান্ডিক্রাফটস/বুটিকস, দেশী-বিদেশী জুয়েলারির মাঝে হাতে বানানো মাটির ও কাঠের গহনাগুলো সকলের নজর কেড়েছে। আর এর সাথে যুক্ত ছিলো নানারকম মুখরোচক খাবারের পাশাপাশি বিভিন্ন স্বাদের আঁচার।

মেলায় ঘুরতে আসা একজন ক্রেতা সুকান্ত উদ্যোক্তা বার্তাকে বলেন, দেশীয় পণ্যের এতো সমাগম দেখে ভাল লাগছে।

মেলার একজন উদ্যেক্তা তামান্না ইসলাম ওলি জানান, মেলায় অনেক ক্রেতা ছিল। ঈদকে সামনে রেখে আমাদের বিক্রিও ভালো হয়েছে। ইচ্ছা আছে ভবিষ্যতে এই মেলায় আবার অংশগ্রহণ করার।

উইবিডির একজন সদস্য উদ্যোক্তা বার্তাকে জানান, আমরা যেন মেলাটা সুন্দর এবং স্বাভাবিকভাবে শেষ করতে পারি এটাই প্রধান কাম্য ছিল। তবে একটা জিনিস খুব খারাপ লেগেছে যে আমাদের উদ্যোক্তাদের বিক্রয় খুব কম হয়েছে। কারনটা ছিলো অবশ্য ছুটির দিনে মেলাটা করতে না পারা। দেখা যায় যে, অন্যান্য দিনের থেকে ছুটির দিনের ভিড় বেশি হয়। তবে আমরা খুশি যে, আজ ক্রেতা ভিড় ছিলো চোখে পড়ার মত, আর উদ্যোক্তারাও বেশ প্রাণবন্ত ছিলো।

মো.হৃদয় সম্রাট

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

সংগীতে সবচাইতে বড় আয়োজন চ্যানেল আই এর সাথে প্রধান পৃষ্ঠপোষক এসএমই উদ্যোক্তাদের ঐক্য

ডিসেম্বরে ঢাকার একটি অভিজাত হোটেলে প্রদান করা হবে ‘ঐক্য চ্যানেল আই মিউজিক অ্যাওয়ার্ড ২০২০’। ১৫তম এ আসরের প্রধান পৃষ্ঠপোষক ঐক্য ফাউন্ডেশন।

১৩ টি শাড়ি থেকে লাখপতি নওগাঁর মুসফেরা জাহান

বাবা স্কুল শিক্ষক থাকলেও একটা শাড়ির দোকান ছিল। বাবার দোকানের শাড়ির প্রতি ছোটবেলা থেকে খুন টান ছিল। নিজেও খুব শাড়ি ভালোবাসেন। ব্যবসায়িক...

বিসিকে’র-“হেমন্ত মেলা”

করোনাভাইরাস প্রাদুর্ভাব জনিত পরিস্থিতির কারণে দীর্ঘদিন বন্ধ থাকার পর যথাযথ স্বাস্থ্যবিধি মেনে বাংলাদেশ ক্ষুদ্র ও কুটির শিল্প করপোরেশন (বিসিক) এর উদ্যোগে পাঁচদিনব্যাপী...

তারাও মা/বাবা-ওরাও সন্তান

বৃদ্ধাশ্রমের যাত্রার ইতিহাস বহু বছর আগের। ঘরছাড়া অসহায় বৃদ্ধ-বৃদ্ধাদের জন্য আশ্রয়কেন্দ্রের এই উদ্যোগ ছিল শান রাজবংশের। খ্রিষ্টপূর্ব ২২০০ শতকে পরিবার থেকে বিতাড়িত...