শেষ হলো উইবিডি ঈদ শপিং ফেস্টিভ্যাল

0

রাজধানীর ধানমন্ডিতে ডব্লিউভিএ অডিটোরিয়ামে শেষ হয়েছে উইবিডি ঈদ শপিং ফেস্টিভ্যাল।

বুধবার রাতে শেষ হওয়া এই ঈদ মেলায় অংশ নেয় উইবিডির নারী উদ্যোক্তা সদস্যরা ছাড়াও আরো অনেক নতুন উদ্যোক্তারা।

উইবিডি ঈদ শপিং ফেস্টিভ্যাল এর এই আয়োজনে অংশগ্রহণকারী প্রতিষ্ঠান সমূহের মাঝে রয়েছে স্যুভেনির অফ বাংলাদেশ, তাঁতপল্লী, ভারজিন ফ্যাশন জোন, অচিন, ড্রীম ক্যাচার, প্রথা, পোলকা, মন পরিবার, নাবিহা, স্পেক্টার্য উইমেন কালেকশান, চয়ন, প্রিটি এ্যান্ড পশ, ড্রীম কালেকশন বাই সৌরভ, রায়ান ফ্যাশন হাউজ, বিবিধ, আর এন ফুড, আম্মুর রান্নাঘর সহ আরো অনেকে।

মেলায় বিভিন্ন ক্যাটাগরি তে উদ্যোক্তারা তাদের পণ্য প্রদর্শন করেছেন যার মাঝে ছিল দেশী শাড়ী, সালোয়ার-কামিজ, পাঞ্জাবী, টি-শার্ট, হ্যান্ডিক্রাফটস/বুটিকস, দেশী-বিদেশী জুয়েলারির মাঝে হাতে বানানো মাটির ও কাঠের গহনাগুলো সকলের নজর কেড়েছে। আর এর সাথে যুক্ত ছিলো নানারকম মুখরোচক খাবারের পাশাপাশি বিভিন্ন স্বাদের আঁচার।

মেলায় ঘুরতে আসা একজন ক্রেতা সুকান্ত উদ্যোক্তা বার্তাকে বলেন, দেশীয় পণ্যের এতো সমাগম দেখে ভাল লাগছে।

মেলার একজন উদ্যেক্তা তামান্না ইসলাম ওলি জানান, মেলায় অনেক ক্রেতা ছিল। ঈদকে সামনে রেখে আমাদের বিক্রিও ভালো হয়েছে। ইচ্ছা আছে ভবিষ্যতে এই মেলায় আবার অংশগ্রহণ করার।

উইবিডির একজন সদস্য উদ্যোক্তা বার্তাকে জানান, আমরা যেন মেলাটা সুন্দর এবং স্বাভাবিকভাবে শেষ করতে পারি এটাই প্রধান কাম্য ছিল। তবে একটা জিনিস খুব খারাপ লেগেছে যে আমাদের উদ্যোক্তাদের বিক্রয় খুব কম হয়েছে। কারনটা ছিলো অবশ্য ছুটির দিনে মেলাটা করতে না পারা। দেখা যায় যে, অন্যান্য দিনের থেকে ছুটির দিনের ভিড় বেশি হয়। তবে আমরা খুশি যে, আজ ক্রেতা ভিড় ছিলো চোখে পড়ার মত, আর উদ্যোক্তারাও বেশ প্রাণবন্ত ছিলো।

মো.হৃদয় সম্রাট

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here