নারীদের জন্য কাজ করতে চায় সিটি ব্যাংক ও সিটি আলো

0

বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে উদ্বোধন হয়েছে সিটি আলো নারী উদ্যোক্তা মেলা-২০১৯। এসময় আয়োজকরা জানান, তারা সব সময় নারীদের কাজে সঙ্গে থাকতে চান।

শনিবার রাজধানীর গুলশান এভিনিউয়ের শান্তা স্কাইমার্কে নারী উদ্যোক্তা মেলার উদ্বোধন করেন অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক ও হোলসেল ব্যাংকিং অ্যান্ড মাইক্রোসফট প্রধান শেখ মোহাম্মদ মারুফ। এসময় উপস্থিত ছিলেন, ভাইস প্রেসিডেন্ট অ্যান্ড হেড অব সিটি আলো ওম্যান ব্যাংকিং মারিয়াম জাবেদ জুহি, হেড অব রিটেইল ব্যাংকিং অরূপ হায়দার সহ অন্যান্যরা।

ফিতা কেটে নারী উদ্যোক্তা মেলার উদ্বোধন শেষে শেখ মোহাম্মদ মারুফ বলেন, বাংলাদেশের নারীদের নিয়ে কাজ করছে সিটি ব্যাংক এবং এসএমই নারীদের জন্য সবথেকে বড় প্লাটফর্ম এসএমই। সিটি ব্যাংকের সব শাখায় নারীদের জন্য আছে বিশেষ সুবিধা।

তিনি বলেন, আমরা নারীদের জন্য কাজ করতে চাই, সিটি আলো এবং সিটি ব্যাংক সব সময় পাশে থাকবে। আর দেশের পণ্য নিয়ে কাজ করে নারীরা হবে সাবলম্বী।

এসময় সিটি ব্যাংকের ভাইস প্রেসিডেন্ট অ্যান্ড হেড অব সিটি আলো ওম্যান ব্যংকিং মারিয়াম জাবেদ জুথি বলেন, দুইদিন ব্যাপী এ মেলায় ৪০জন উদ্যোক্তারা তাদের পণ্যের পসরা সাজিয়েছেন। নিজ নিজ স্টলে দেশীয় পণ্য শোভা পাচ্ছে। আমরা সত্যিই এমন নারী উদ্যোক্তাদের জন্য আনন্দিত ও গর্বিত।

পরে আয়োজকরা মেলার বিভিন্ন স্টল ঘুরে দেখেন। দুইদিন ব্যাপী এ মেলা সকাল ১১টা থেকে সন্ধ্যা ৬ পর্যন্ত চলবে।

খাদিজা ইসলাম স্বপ্না

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here