Home জাঁকজমক আয়োজনে শেষ হল ‘ওয়েডিং ফেস্টিভাল ২০১৯’

জাঁকজমক আয়োজনে শেষ হল ‘ওয়েডিং ফেস্টিভাল ২০১৯’

জাঁকজমক আয়োজনের মধ্য দিয়ে বন্দর নগরী চট্টগ্রামে তিনদিনব্যাপী কে এস ক্যাটারিং হাইার প্রেজেন্ট ‘ওয়েডিং ফেস্টিভাল ২০১৯’ শেষ হয়েছে। আয়োজকরা জানিয়ছেন মেলায় দর্শনার্থীদের দারুণ সাড়া পেয়েছেন।

চিটাগং লাউঞ্চ গোলপাহাড় মোড়ে আয়োজিত এই বিয়ে মেলা গতকাল শনিবার শেষ হয়।মেলায় ছিল ২০টি স্টল।সকল নারী উদ্যোক্তারা তাদের নিজেদের প্রসাধনী নিয়ে তাদের স্টল সাজিয়েছিলেন।

এছাড়াও মেলায় দেশীয় পণ্যের দেখা মিলেছিল, পাটের জুতা, পাটের ব্যাগ, শাড়ি, গহনা, থ্রি পিস।

উদ্যোক্তা ফারহানা রবি বলেন, ঈদকে সামনে রেখে নতুন নতুন কালেকশন রেখেছেন, হোমডেকর,
বেট কাভার, চাদর, মেয়ে সালোয়ার, বিভিন্ন ধরনের ব্লক প্রিন্টের এর ডিজাইন তাদের স্টলে তাদের স্টলে ছিল। যা ক্রেতাদের পছন্দ হয়েছে।

মেলার উদ্যোক্তা কে এস ক্যাটারিংয়ের সত্ত্বাধিকারী কামরুন নাহার উদ্যোক্তা বার্তাকে বলেন, আমি নারীদের জন্য কাজ করতে চাই৷ এ বছর ৩টি ভিন্ন মেলা করেছি, ছোট পরিসরে মেলা করার কারণ অনেক নারী উদ্যোক্তারা আছেন যারা নিজেরা কিছু করতে চান কিন্তু সাহস করতে পারেন না।

তিনি বলেন, আমি মনে করি নারী উদ্যোক্তাদের সাবলম্বী করতে পারব।

ছবি ও রিপোর্ট: কোরবান আষাঢ়

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

সুই–সুতো দিয়ে নকশা তুলে স্বনির্ভর- তন্বী

নাম "তানজিন নাহার তন্বী" কাজই যার মূল পরিচয়। স্বপ্ন দেখেন নিজে কিছু করে স্বাবলম্বী হয়ে নারীদের কর্মসংস্থান সৃষ্টি করে সবাইকে চমকে দিতে।

রং-সুতার স্বপ্ন আঁকে-হৈমন্তী

সভ্যতার শুরু থেকেই নারীর সৌন্দর্য, রুচিশীলতা এবং আভিজাত্যের পরিচয় বহন করে তার পোশাক। আর তাই দেশীয় কাপড়ে নিজেদের স্বকীয়তাকে তুলে ধরতে হৈমন্তীর...

সংগীতে সবচাইতে বড় আয়োজন চ্যানেল আই এর সাথে প্রধান পৃষ্ঠপোষক এসএমই উদ্যোক্তাদের ঐক্য

ডিসেম্বরে ঢাকার একটি অভিজাত হোটেলে প্রদান করা হবে ‘ঐক্য চ্যানেল আই মিউজিক অ্যাওয়ার্ড ২০২০’। ১৫তম এ আসরের প্রধান পৃষ্ঠপোষক ঐক্য ফাউন্ডেশন।

১৩ টি শাড়ি থেকে লাখপতি নওগাঁর মুসফেরা জাহান

বাবা স্কুল শিক্ষক থাকলেও একটা শাড়ির দোকান ছিল। বাবার দোকানের শাড়ির প্রতি ছোটবেলা থেকে খুন টান ছিল। নিজেও খুব শাড়ি ভালোবাসেন। ব্যবসায়িক...