Home Uncategorized রাজশাহীতে শেষ হলো ক্ষুদ্র উদ্যোক্তাদের ডিজিটাল মার্কেটিং প্রশিক্ষণ

রাজশাহীতে শেষ হলো ক্ষুদ্র উদ্যোক্তাদের ডিজিটাল মার্কেটিং প্রশিক্ষণ

রাজশাহীতে শেষ হলো “এসএমই পণ্যের জন্য ডিজিটাল মার্কেটিং” শীর্ষক তিন দিনব্যাপী এক প্রশিক্ষণ কোর্স। নগরীর বোয়ালিয়ার দোশর মন্ডল রোডের এআরকে আইটি সলিউশনের কম্পিউটার ল্যাবে এ প্রশিক্ষণ কোর্সের আয়োজন করে এসএমই ফাউন্ডেশন ও ইউরোপিয়ান ইউনিয়নের প্রিজম প্রকল্প।

ইউরোপিয়ান ইউনিয়ন ফান্ডেড প্রিজম প্রজেক্টের কমিউনিকেশন এক্সপার্ট সেঁজুতি রহমান বিষয়টি উদ্যোক্তা বার্তাকে নিশ্চিত করেছেন।

তিনি জানান, এ প্রশিক্ষণে ২০ জন উদ্যোক্তাকে বিনামূল্যে ই-মার্কেটিং এবং ডিজিটাল মার্কেটিং প্রশিক্ষণ দেয়া হয়। যে সব উদ্যোক্তার ফেসবুক এবং ওয়েবে এসএমই পণ্যের পেইজ আছে, প্রশিক্ষণের মাধ্যমে দক্ষতা বৃদ্ধি করে সফল উদ্যোক্তা হিসেবে গড়ে তুলতে এ কর্মশালার আয়োজন করা হয়।

ইউরোপিয়ান ইউনিয়নের প্রিজম প্রকল্পের প্রশিক্ষক এ এস এম সামজিদুল ইসলাম ৩ দিন ব্যাপী এ কোর্স পরিচালনা করেন। প্রশিক্ষণ শেষে সমাপনী অনুষ্ঠানে অংশ গ্রহণকারীদের মধ্যে সনদ প্রদান করা হয়। এ সময় এসএমই ফাউন্ডেশন ও ইউরোপিয়ান ইউনিয়নের প্রিজম প্রকল্পের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এর আগে ঢাকা, ফরিদপুর, বরিশাল ও ময়মনসিংহে এ প্রশিক্ষণের আয়োজন করা হয়। আটটি বিভাগীয় ও জেলা শহরে ২০ জন করে মোট দু্ই শত জন ক্ষুদ্র উদ্যোক্তাকে এ ডিজিটাল মার্কেটিং প্রশিক্ষণ দেবে প্রিজম প্রকল্প ও এসমএমই ফাউন্ডেশন।

ডেস্ক রিপোর্ট

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

সুই–সুতো দিয়ে নকশা তুলে স্বনির্ভর- তন্বী

নাম "তানজিন নাহার তন্বী" কাজই যার মূল পরিচয়। স্বপ্ন দেখেন নিজে কিছু করে স্বাবলম্বী হয়ে নারীদের কর্মসংস্থান সৃষ্টি করে সবাইকে চমকে দিতে।

রং-সুতার স্বপ্ন আঁকে-হৈমন্তী

সভ্যতার শুরু থেকেই নারীর সৌন্দর্য, রুচিশীলতা এবং আভিজাত্যের পরিচয় বহন করে তার পোশাক। আর তাই দেশীয় কাপড়ে নিজেদের স্বকীয়তাকে তুলে ধরতে হৈমন্তীর...

সংগীতে সবচাইতে বড় আয়োজন চ্যানেল আই এর সাথে প্রধান পৃষ্ঠপোষক এসএমই উদ্যোক্তাদের ঐক্য

ডিসেম্বরে ঢাকার একটি অভিজাত হোটেলে প্রদান করা হবে ‘ঐক্য চ্যানেল আই মিউজিক অ্যাওয়ার্ড ২০২০’। ১৫তম এ আসরের প্রধান পৃষ্ঠপোষক ঐক্য ফাউন্ডেশন।

১৩ টি শাড়ি থেকে লাখপতি নওগাঁর মুসফেরা জাহান

বাবা স্কুল শিক্ষক থাকলেও একটা শাড়ির দোকান ছিল। বাবার দোকানের শাড়ির প্রতি ছোটবেলা থেকে খুন টান ছিল। নিজেও খুব শাড়ি ভালোবাসেন। ব্যবসায়িক...