Home Uncategorized দৃক গ্যালারিতে চলছে উদ্যোক্তাদের ‘ঈদ মেলা’

দৃক গ্যালারিতে চলছে উদ্যোক্তাদের ‘ঈদ মেলা’

রাজধানীর ধানমন্ডির দৃক গ্যালারিতে উদ্যোক্তাদের দেশীয় পোশাক, গহনা নিয়ে শুরু হয়েছে ঈদ মেলা। উদ্যোক্তাদের কাপড়ের মান ও দাম নাগালের মধ্যে থাকায় ক্রেতাদের সমাগমও ভালো হচ্ছে। আয়োজকরা জানিয়েছে মেলা চলবে ঈদের চান রাত পর্যন্ত।

দৃক গ্যালারির দ্বিতীয় তলায় গহনা, ব্যাগ ও তৃতীয় তলায় বিভিন্ন রকমের পোশাক পাওয়া যাচ্ছে ।

মঙ্গলবার বিকেলে সরেজমিনে মেলায় গিয়ে ভরপুর ক্রেতা সমাগম দেখা যায়। মেলায় নারী উদ্যোক্তার পাশাপাশি ছিলেন পুরুষ উদ্যোক্তাও। তারা তাদের নিজেদের পণ্য নিয়ে স্টল সাজিয়েছেন। মেলায় দেশীয় পণ্য জামা,সালোয়ার কামিজ ছাড়াও ছিলো হ্যান্ড মেইড গহনা ও ব্যাগ। 

মেলায় আয়োজকরা জানান, ২৫টিরও বেশি উদ্যোক্তা নিয়ে এবারের মেলা চলছে। ইতিমধ্যে আমরা ভালো সাড়া পেয়েছি। যেহেতু ঈদের বেশ কয়েকটা দিন বাকি আছে তাই আরো ক্রেতা সমাগম আশা করছি। 

উদ্যোক্তা লাকী আমান উদ্যোক্তা বার্তাকে বলেন, গত কয়দিনের থেকে আজ বিক্রির পরিমাণ বেড়েছে।

মেলায় ঘুরতে আসা এক ক্রেতা সুমাইয়া শারমিন বলেন, শো-রুমে অনেক দাম বেশী বাট সেই তুলনায় এখানে কাপড়ের মান ভালো দাম ও নাগালের মধ্যে।

খাদিজা ইসলাম স্বপ্না

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

সিএমএসএমই’র ঋণ বিতরণের সীমা আরো বাড়লো

করোনাভাইরাসে ক্ষতিগ্রস্ত হওয়া কুটির, অতিক্ষুদ্র, ক্ষুদ্র ও মাঝারি খাতে (সিএমএসএমই) নানা ধরনের সুযোগ-সুবিধা দেয়ার পরও সরকার ঘোষিত ২০ হাজার কোটি টাকার প্রণোদনা...

সৃজনশীলতার মধ্য দিয়েই নিজেকে খুঁজে পান- পারু

ফারহানা ফওজিয়া সুইটি (পারু)। একজন শিক্ষার্থী ও নারী উদ্যোক্তা । নারীদের হাতের কাজের থ্রি পিস,ওয়ান পিস, ও পাঞ্জাবি নিয়ে কাজ করছেন তিনি।

চলমান হেরিটেজ হ্যান্ডলুম ফেস্টিভ্যাল ২০২০’র অগ্রিম সমাপনী

ফেস্টিভ্যাল চলবে ২৮ নভেম্বর ২০২০ পর্যন্তএবারের শ্লোগান ‘আমার পণ্য আমার দেশ, ডিজিটাল বাংলাদেশ’। বাংলাদেশের গৌরবময় ঐতিহ্য ও কৃষ্টির অংশ...

“হেরিটেজ হ্যান্ডলুম ফেস্টিভ্যাল” উদ্বোধন করলেন: শিক্ষামন্ত্রী

বাংলাদেশের গৌরবময় ঐতিহ্য ও কৃষ্টির অংশ ঐতিহ্যবাহী তাঁতপণ্যের প্রস্তুতকারক ও শীর্ষস্থানীয় ডিজাইনারদের মধ্যে সংযোগ স্থাপন, বিলুপ্তি রোধকরণ এবং সর্বোপরি দেশে কর্মসংস্থান সৃষ্টির...