ক্রেতাদের পদচারণায় সরগরম ‘তরুণ উদ্যোক্তাদের পণ্য মেলা’

0

তরুণ উদ্যোক্তাদের পণ্য মেলায় দারুণ সাড়া মিলছে বলে জানিয়েছেন আয়োজকরা।তারা বলছেন ক্রেতাদের পদচারণায় সরগরম হয়ে উঠেছে মেলা।ঈদকে সামনে রেখে আগামীকাল মেলার শেষ দিনেও ভালো বিক্রি হবে বলে আশা করছেন আয়োজকরা।

শনিবার শুরু হওয়া তিনদিন ব্যাপী ‘তরুণ উদ্যোক্তাদের পণ্য মেলার দ্বিতীয় দিন আজ।সকাল থেকেই ধানমন্ডির ২৭ নম্বরের ওমেনস ভলান্টারি অ্যাসোসিয়েশন (ডব্লিউভিএ) মিলানায়তনে ক্রেতাদের ভিড় ছিল চোখে পড়ার মতো।

বাংলাদেশের নানা প্রান্ত থেকে আসা প্রায় ৬০ জন তরুণ উদ্যোক্তা এই মেলায় অংশগ্রহণ করছে। এই মেলায় রয়েছে তরুণ উদ্যোক্তাদের তৈরি খাদ্য, বুটিকস, ফিজিওথেরাপী, হ্যান্ডি ক্র্যাফট, লেদার, হোম আইটেম, মিডিয়া, ইলেক্টনিক্স, জুটপণ্য, কসমেটিক, ই-কমার্স, তথ্যপ্রযুক্তি ও গৃহস্থালী পণ্যর ভান্ডার।

আরাম ক্রাফটের অর্পিতা মেলায় এনেছেন কুর্তি, লেহেঙ্গা ও কটি।ফিনারীর ড চিং চিং মেলায় এনেছেন আদিবাসি গহনা, কানের দুল, রিক্সা পেইন্ট, কেটলি, টিসু বক্স ও মোবাইল গেজেট।

গার্লস ফ্যাশনের শামিমা এনেছেন ফিঙ্গাররিং, চুরি ও ডায়মন্ড কার্টের হেয়ার রিং। জলরংয়ের আফসানুর বেগম এনেছেন শাড়ি, বেড কাভার, শাল, উড়না, কুর্তি ও শার্ট।

সাবাব লেদারের মাকসুদা খাতুন এনেছেন লেডিস ব্যাগ, মানি ব্যাগ, জেনস ব্যাগ ও মানিব্যাগ।স্বরবর্নের জাকিয়া সুলতানা এনেছেন টাঙ্গাইল শাড়ি, ব্লক বাটিক, জুয়েলারি ইত্যাদি।

ইএন এসটিলোর নাজায়া সালওয়াত এনেছেনে গামছা, বাটিকের তৈরি পোশাক।তাসমিয়া ফ্যাশন হাউজের শাহিনা আক্তার মিনা এনেছেন প্রধানত ফতুয়া এবং থ্রি পিছের সুন্দর সুন্দর কালেকশন।

সাফেরোর হালিমা শিকদার এনেছেন আবায়া (ঢিলেঢালা ও লম্বা পোশাক), টপস ও কেপ কোট।টপ লেদারের কানিজ ফাতেমা এনেছেন ছেলে ও মেয়েদের জন্য নানা ধরনের জুতার কালেকশন।

শনিবার সকালে ‘তরুণ উদ্যোক্তাদের পণ্য মেলা’র উদ্বোধন করেন বাংলাদেশ ইয়ুথ এন্টারপ্রাইজ অ্যাডভাইস এন্ড হেল্পসেন্টারের (বিইয়া) প্রতিষ্ঠাতা সদস্য ও এ কে খান ফাউন্ডেশনের ট্রাস্টি সালাউদ্দিন কাশেম খান।

‘তরুণ উদ্যোক্তাদের পণ্য মেলা’র টেলিভিশন ব্রডকাস্ট পার্টনার উদ্যোক্তা চ্যানেল আই , অনলাইন পার্টনার বার্তা বাজার ও উদ্যোক্তা বার্তা, ফটোগ্রাফী পার্টনার কে এম এ তাহের, মেকওভার পার্টনার আদেলা মেকওভার সেলুন, এসএমই অনলাইন মার্কেট পার্টনার ঐক্যডটকমডটবিডি।

হৃদয় সম্রাট, খাদিজা ইসলাম স্বপ্না

ছবি: কোরবান আষাঢ় , হৃদয় সম্রাট

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here