Homeএসএমই সংবাদউইমেন ফর উইমেন

উইমেন ফর উইমেন

আজ ৮ই মার্চ, ২০২০, রোজ রবিবার বিকাল ৩টা থেকে সন্ধ্যা ৭টা পর্যন্ত বিশ্ব সাহিত্য কেন্দ্রে ই-ক্লাব উইমেন্স ফোরাম আয়োজন করেছে “ উইমেন ফর উইমেন ” নামের এক কর্মসূচি।

এই কর্মসূচিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লুনা শামসুদ্দোহা, চেয়ারম্যান দোহাটেক এবং জনতা ব্যাংক লিমিটেড, প্রতিষ্ঠাতা ও প্রেসিডেন্ট বাংলাদেশ উইমেন ইন টেকনলোজি, এবং বিশেষ অতিথি হিসেবে ছিলেন মারিয়াম জুহি, হেড অব সিটি আলো, তানিয়া তাসমিনা, ই-ক্লাব উইমেন্স ফোরামের প্রাক্তন চেয়ারম্যান ও সিনিয়র প্রিন্সিপাল অফিসার, ঢাকা ব্যাংক, আরও ছিলেন মোহাম্মদ শাহরিয়ার খান, প্রেসিডেন্ট অব ই-ক্লাব ও প্রায় আশি জন নারী এবং ই-ক্লাব উইমেন্স ফোরামের সদস্যসহ এর চেয়ারম্যান নুসরাত জাহান।

প্রধান অতিথি বলেন, ‘নারীরা আজ অনেক এগিয়ে। উনিও একজন সফটওয়ার বিজনেস করেন। উনি নারী বিজনেস কে প্রসারিত করতে সব ধরনের সাহায্য করবেন বলে উনার বক্তব্যে জানিয়েছে। উনি আরও বলেছেন উনি ই-ক্লাবের সাথে থাকবেন আগামি তে সব রকম সাহায্য করবেন’

বিশেষ অতিথি মারিয়াম জুহি উনার ব্যাক্তিগত জীবনের কথা শেয়ার করে নারীদের উদ্বুদ্ধ করে বলেন নারীর ক্ষমতায়নের কোন বিকল্প নেই।

এই অনুষ্ঠানে অতিথিবৃন্দ তাঁদের উদ্যোক্তা জীবনের নানান অভিজ্ঞতা শেয়ার করেন যা অন্যান্য নারীদের মধ্যে অনুপ্রেরণা যোগায়। এখানে ই-ক্লাব মেম্বার থেকে শ্রেষ্ঠ নারী উদ্যোক্তাদের পুরস্কৃতও করা হয়। এফ এম প্লাস্টিক ইন্ডাস্ট্রিজ, ইন্টেরিয়র স্টুডিও, ওয়েভস পার্লার এই অনুষ্ঠানের স্পন্সর হিসেবে যুক্ত হয়ে অনুষ্ঠানটিকে সাফল্যমণ্ডিত করেছে।

ডেস্ক রিপোর্ট, উদ্যোক্তা বার্তা

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

Recent Comments