Home Uncategorized অনলাইন মার্কেটপ্লেস দারাজের ‘হ্যাপি শপিং ২০১৯’ ক্যাম্পেইন শুরু

অনলাইন মার্কেটপ্লেস দারাজের ‘হ্যাপি শপিং ২০১৯’ ক্যাম্পেইন শুরু

দেশের বৃহত্তম অনলাইন মার্কেটপ্লেস দারাজ বাংলাদেশ(daraz.com.bd) দ্বিতীয়বারের মত আয়োজন করেছে হ্যাপি শপিং ২০১৯ ক্যাম্পেইন।

১০ থেকে ১৫ অক্টোবর পর্যন্ত এই ক্যাম্পেইনের আওতায় দারাজে থাকবে বিশাল ডিসকাউন্টে লাখ লাখ পণ্য, সাথে আরও থাকবে আই লাভ ভাউচার, শেক শেক ভাউচার, হ্যাপি আওয়ার, ১ টাকা গেম, গ্লোবাল প্রোডাক্ট সেল ও ৯৯ টাকা ডিলের মতন আকর্ষণীয় সব অফার।

বিশ্বের সবচেয়ে বড় শপিং ইভেন্ট ইলেভেন ইলেভেন (১১.১১) এর পূর্বপ্রস্তুতি হিসেবে গ্রাহকদের জন্য বিশেষ এই ক্যাম্পেইনের আয়োজন করা হয়েছে, যেখানে থাকবে আসন্ন ক্যাম্পেইনটির আকর্ষণগুলোর হালকা কিছু ঝলক।

অনলাইন উৎসবটিতে গ্রাহকদের জন্যে বিশেষ আকর্ষণ হিসেবে থাকছে অ্যালকাটেল থ্রি ফোন, যা লঞ্চ হয় ৮ অক্টোবর এবং এটি পাওয়া যাবে শুধুমাত্র দারাজে। হ্যাপি শপিং ক্যাম্পেইনের মধ্য দিয়ে যাত্রা শুরু করা উপলক্ষ্যে ১২,৯৯৯ টাকার প্রিমিয়াম ডিজাইনের অ্যালকাটেল থ্রি ফোনটি পাওয়া যাবে মাত্র ১১,২৯০ টাকায়।

থাকছে ১ টাকা গেমের মাধ্যমে মাত্র ১ টাকায় স্মার্টফোন জিতে নেওয়ার সুযোগ যেখানে থাকবে অ্যালকাটেল থ্রি, নোকিয়া ৩.২ এবং সিম্ফোনি ভি ৭৫ এর মতন আকর্ষণীয় তিনটি মডেল।

এছাড়াও ১১ ও ১২ অক্টোবরে ১০০ টাকার উপরে পণ্য কিনলে থাকছে নতুন কাস্টমারদের জন্য ফ্রি ডেলিভারি এবং ১৫ই অক্টোবর ১০০ টাকার উপর পণ্য কিনলে থাকছে সবার জন্য ফ্রি ডেলিভারি।

ক্রেতাদের কেনাকাটার সুবিধার কথা মাথায় রেখে দারাজ(daraz.com.bd) অফার করছে ১০ থেকে ১৫ই অক্টোবর পর্যন্ত প্রতিদিনই থাকবে একেকটি ব্যাংক ডিসকাউন্ট অফার।

ধারাবাহিক ভাবে ৬টি ব্যাংকের কার্ডের মাধ্যেম কেনাকাটা করলে থাকছে ১০% সেভিং এর সুবিধা (সর্বোচ্চ ১০০০ টাকা পর্যন্ত)। ব্যাংকগুলো হলো- স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংক, সাউথ ইস্ট ব্যাংক, সিটি ব্যাংক, ইস্টার্ন ব্যাংক, ব্র্যাক ব্যাংক ও ইউসিবি ব্যাংক।

এছাড়াও ৩১শে অক্টোবর পর্যন্ত বিকাশ অ্যাপের মাধ্যমে পেমেন্ট করলে থাকছে সর্বোচ্চ ১৫% (প্রতি ক্রেতা সর্বোচ্চ ৩০০ টাকা পর্যন্ত) বিকাশ ক্যাশব্যাক সুবিধা।

ডেস্ক রিপোর্ট

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

কুশিকাঁটায় গল্প বোনে রাজশাহীর সাদিয়া -আরিফা

আমি অন্তঃপুরের মেয়ে,চিনবে না আমাকে...তোমার শেষ গল্পের বইটি পড়েছি, শরৎবাবু, 'বাসি ফুলের'। আজ উদ্যোক্তা বার্তায় পাঠকের জন্য আমরা কুশিকাঁটার গল্পে শোনাবো অন্তঃপুরের...

ই-কমার্সে নারী উদ্যোক্তাদের অংশগ্রহণ বাড়াতে হলে অবকাঠামো উপযোগী করতে হবে: স্পীকার

বাংলাদেশ জাতীয় সংসদের স্পীকার ড. শিরীন শারমিন চৌধুরী বলেছেন, ই-কমার্সে নারী উদ্যোক্তাদের অংশগ্রহণ বাড়াতে হলে অনলাইন পেমেন্ট, কর ও শুল্ক অবকাঠামো উপযোগী...

অর্থনীতির সঞ্জিবনী বাংলাদেশের চামড়া শিল্প

বাংলাদেশ একটি অপার সম্ভাবনার দেশ। একটি উন্নয়নশীল দেশের অর্থনৈতিক অগ্রযাত্রা এবং উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আয়ের খাতগুলোর যেমন যথাযথ তত্ত্বাবধান নিশ্চিত করতে...

মোবাইল ফোন সার্ভিসিং পেশার সুনির্দিষ্ট নীতিমালার দাবি

মোবাইল ফোন সার্ভিসিং পেশাটির মূল কাজ হলো নষ্ট ফোনটি সচল করা। ডিজিটাল বাংলাদেশ বিনির্মাণে মোবাইল ফোন একটি অপরিহার্য মাধ্যম। এই গুরুত্বপূর্ণ ডিভাইস...