১৬০ সদস্যের অংশগ্রহণে উদ্যোক্তা উন্নয়ন ফাউন্ডেশনের মিট আপ

0

বাংলাদেশ উদ্যোক্তা উন্নয়ন ফেডারেশনের ঢাকা জেলার নবনির্বাচিত কমিটির পরিচিতি এবং মেড বাংলা’র সদস্যদের মতবিনিময় ও উদ্যোক্তাদের পরিচয় পর্ব উপলক্ষে ১৩ জানুয়ারি রাজধানীর এলিফ্যান্ট রোডে বাংলাদেশ উদ্যোক্তা উন্নয়ন ফাউন্ডেশনের উদ্যোগে মিট আপের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ১৬০ জন সদস্য ও কমিটির কর্মকর্তা। মিট আপের মাধ্যমে বিভিন্ন ধরনের পরিকল্পনা পরামর্শ ও মতবিনিময় করা হয়।

বাংলাদেশ উদ্যোক্তা উন্নয়ন ফাউন্ডেশন এবং মেড বাংলা সভাপতি ও প্রতিষ্ঠাতা আজিজুর রহমান আজিজ বলেন, আজকের মিট আপের মূল উদ্দেশ্য ঢাকা জেলা ও মেড বাংলা কমিটির অভিষেক। বাংলাদেশের ৬৪ জেলা থেকে বিভিন্ন ডিরেক্টররা এখানে এসেছেন আজকের এই অনুষ্ঠানে অংশ নিতে। আমাদের সংগঠনে অসংখ্য উদ‍্যোক্তা ও কমিটির সদস্য রয়েছেন, তাই সবাই এই অনুষ্ঠানে অংশগ্রহণ করতে পারেননি। ১৬০ জন সদস্য রেজিস্ট্রেশন করে অনুষ্ঠানে অংশগ্রহণ করেছেন। এখানে যারা উপস্থিত রয়েছেন তারা সবাই আমাদের সংগঠনের কর্মী ও সদস্য। আজকের এই অনুষ্ঠানে যারা আমাদের সংগঠনের উপদেষ্টা, তারাই আমাদের এই মিট আপে অতিথি হয়ে এসেছেন।

ঢাকা জেলা কমিটির প্রেসিডেন্ট আফরোজা হাসান পারুল বলেন, “আজকে ঢাকা জেলা কমিটির যে অভিষেক হলো, আমাদের সভাপতি আজিজুর রহমান আজিজ ভাই ও জুরি বোর্ড মিলে আমাকে যোগ্য মনে করে তারা আমাকে ঢাকা জেলা সভাপতি নির্বাচিত করেছেন। আমি উদ‍্যোক্তাদের পাশে থেকে, সব সময় এক সাথে কাজ করে যাবো।”

মিট আপ উপলক্ষ‍ে বাংলাদেশের বিভিন্ন প্রান্ত থেকে আগত সংগঠনের সদস্য, কর্মী ও উদ‍্যোক্তারা মতামত প্রদান করেন।

আফসানা অভি
উদ্যোক্তা বার্তা

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here