বগুড়ায় দশদিনব্যাপী বিসিক উদ্যোক্তা মেলা ২০২৩ শুরু

0

বিসিক জেলা কার্যালয় বগুড়ার আয়োজনে শহরের শহীদ খোকন পৌর শিশু উদ্যানে ১০ দিনব্যাপী “বিসিক উদ্যোক্তা মেলা ২০২৩” শুরু হয়েছে। রবিবার প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে মেলার উদ্বোধন করেন বগুড়া-৬ আসনের সংসদ সদস্য রাগেবুল আহসান রিপু।

অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) দীনেশ সরকারের সভাপতিত্বে উদ্বোধনী পর্বে বিশেষ অতিথি হিসেবে ছিলেন বগুড়া জেলা পরিষদ এর প্রধান নির্বাহী কর্মকর্তা আশরাফুল মমিন খান, বগুড়ার অতিরিক্ত পুলিশ সুপার শারাফাত ইসলাম, বগুড়া চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির সভাপতি মোঃ মাসুদুর রহমান মিলন এবং নাসিব সভাপতি টি জামান নিকেতা।

উদ্বোধনী পর্বে স্বাগত বক্তব্য রাখেন বিসিক জেলা কার্যালয়, বগুড়ার উপ-মহাব্যবস্থাপক (ভাঃ) এ.কে.এম মাহফুজুর রহমান। প্রধান অতিথিসহ সকলে সবসময় উদ্যোক্তাদের পাশে থাকার কথা জানিয়ে বক্তব্য রাখেন।

এবারের মেলায় ৫০টি স্টল রয়েছে। তাদের মধ্যে সিংহভাগই বগুড়া জেলার উদ্যোক্তা। পাট, কাঠ, বস্ত্র ও হস্তশিল্পের পণ্য রয়েছে মেলায়। এছাড়াও বেশ কিছু খাবার স্টল রয়েছে।

বগুড়ার শহীদ খোকন পৌর শিশু উদ্যানে ১০ দিনব্যাপী বিসিক উদ্যোক্তা মেলা ২০২৩ এর পর্দা নামবে ১৪ মার্চ। প্রতিদিন সকাল ৯টায় শুরু হয়ে রাত ৯টা পর্যন্ত চলবে মেলা যা সকলের জন্য উন্মুক্ত।

মেলায় অংশগ্রহণকারী জান্নাতি বুটিক অ্যান্ড ফ্যাশন হাউসের প্রতিষ্ঠাতা পাপিয়া আক্তারের সাথে কথা বললে তিনি জানান, হাতের কাজের পাঞ্জাবি, শাড়ি, বাচ্চাদের পোশাক, থ্রিপিস, বেডসিটসহ বিভিন্ন ধরনের পণ্য নিয়ে তিনি অংশ নিয়েছেন মেলায়। রোজা ও ঈদকে সামনে রেখে তিনি বেস্ট প্রোডাক্টগুলো মেলার জন্য নিয়ে এসেছেন।

বিসিক জেলা কার্যালয় বগুড়ার আয়োজনে বিসিক উদ্যোক্তা মেলা ২০২৩ এ সার্বিক সহযোগিতায় রয়েছে বগুড়া জেলা প্রশাসন।

তামান্না ইমাম
উদ্যোক্তা বার্তা

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here