পর্দা উঠলো রংপুর বিসিক উদ্যোক্তা মেলার

0

রংপুর স্থানীয় পাবলিক লাইব্রেরি মাঠে শুরু হয়েছে দশদিনব্যাপী ‘রংপুর বিসিক উদ্যোক্তা মেলা ২০২৩’। রবিবার সকালে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে মেলার উদ্বোধন করেন রংপুরের বিভাগীয় কমিশনার মোঃ সাবিরুল ইসলাম। জেলা প্রশাসক ড. চিত্র লেখা নাজনীনের সভাপতিত্বে মেলার উদ্বোধনী পর্বে বিশেষ অতিথি হিসেবে ছিলেন রংপুর রেঞ্জের ডিআইজি আব্দুল আলীম মাহমুদ (বিপিএম), রংপুর মেট্রোপলিটন পুলিশ কমিশনার নূরে আলম মিনা (বিপিএম, পিপিএম বার), পুলিশ সুপার ফেরদৌস আলী চৌধুরী এবং বাংলাদেশ আওয়ামী লীগ রংপুর মহানগরের আহ্বায়ক মো: রেজাউল ইসলাম মিলন।

ফিতা কেটে ও বেলুন উড়িয়ে আয়োজনটির উদ্বোধন করা হয়। আয়োজনে স্বাগত বক্তব্য রাখেন বিসিক জেলা কার্যালয় রংপুরের উপ-মহাব্যবস্থাপক (ভারপ্রাপ্ত) শামীম হোসেন। পরে অতিথিরা উদ্যোক্তাদের মাঝে অনুপ্রেরনামূলক বক্তব্য রাখেন।

এবারের মেলায় ৫৫টি স্টল রয়েছে যেখানে রংপুরসহ দেশের বেশ কয়েকটি জেলার উদ্যোক্তারা অংশ নিচ্ছেন। পাটজাত পণ্য, শতরঞ্জি, বস্ত্রজাত, বনজ শিল্প, বিভিন্ন ধরনের গহনা, অর্গানিক ফুড, পিঠাসহ হোম মেড ফুড দিয়ে উদ্যোক্তারা স্টল সাজিয়েছেন।

রংপুর স্থানীয় পাবলিক লাইব্রেরি মাঠে এই মেলা ১৪ মার্চ শেষ হবে যা প্রতিদিন সকাল ৯টা থেকে রাত ৯টা পর্যন্ত সকলের জন্য উন্মুক্ত।

রংপুর বিসিক উদ্যোক্তা মেলা ২০২৩ এর আয়োজন করেছে বিসিক জেলা কার্যালয় রংপুর এবং সহযোগিতায় রয়েছে রংপুর জেলা প্রশাসন।

তামান্না ইমাম
উদ্যোক্তা বার্তা

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here