মতিঝিলে শুরু হলো বিসিক উদ্যোক্তা মেলা ২০২৪

0

মহান ঈদুল ফিতরকে সামনে রেখে রাজধানীর মতিঝিলস্থ বিসিক ভবনের আঙিনায় শুরু হয়েছে পাঁচদিন ব্যাপী “বিসিক উদ্যোক্তা মেলা ২০২৪”। সোমবার বিকেলে মেলার আনুষ্ঠানিক শুভ উদ্বোধন করেছেন জনাব সঞ্জয় কুমার ভৌমিক, গ্রেড-১, চেয়ারম্যান, বিসিক।

উদ্যোক্তা মেলার প্রধান অতিথি এবং উদ্বোধক বিসিক চেয়ারম্যান মহোদয় বিসিক ভবনে পৌঁছালে তাঁকে স্বাগত জানান জনাব মাহবুব উল্যাহ্, উপ-মহাব্যবস্থাপক, বিপণন বিভাগ, বিসিক।

ফিতা কেটে উদ্যোক্তা মেলার দ্বার উন্মোচন করে বিসিক চেয়ারম্যান মহোদয় মেলার স্টল গুলো ঘুরে দেখেন। এ সময় তিনি মেলায় অংশগ্রহণকারী উদ্যোক্তা এবং কারুশিল্পীদের খোঁজ খবর নেন ও তাদের সঙ্গে বিভিন্ন বিষয়ে মতবিনিময় করেন।

মেলার উদ্বোধনী অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ড. মোঃ আলমগীর হোসেন, আঞ্চলিক পরিচালক, বিসিক, ঢাকা, জনাব মোঃ নুরুজ্জামান, উপ-মহাব্যবস্থাপক, বিসিক জেলা কার্যালয়, ঢাকা, জনাব এ কে এম ফজলুর রহমান, সহকারী প্রধান নকশাবিদ, নকশাকেন্দ্র, বিসিক এবং বিসিক আঞ্চলিক কার্যালয়, ঢাকা, বিসিক জেলা কার্যালয়, ঢাকা এবং বিসিক নকশা কেন্দ্রের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তাবৃন্দ।

“বিসিক উদ্যোক্তা মেলা ২০২৪” আগামী ৪ এপ্রিল পর্যন্ত চলবে। প্রতিদিন সকাল ৯:৩০ থেকে রাত ৮ টা পর্যন্ত বিসিক উদ্যোক্তা মেলা সর্বসাধারণের জন্য উন্মুক্ত থাকবে।

ডেস্ক রিপোর্ট
উদ্যোক্তা বার্তা

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here