চলতে চলতে ২ বছর পার করেছে ডিভেন্টস। কোভিড-১৯ এর কারনে গত প্রায় ১ বছর ডিভেন্টস সরকারি নিয়ম অনুসারে কার্যক্রম বন্ধ রাখে এবং এই বছর ২০২১ এর ফেব্রুয়ারী ১০ এবং ১১ তারিখে সরকারি নীতিমালা এবং স্বাস্থ্য বিধি মেনে আবারো ফিরছে তাদের কর্মযজ্ঞ নিয়ে৷ ফাল্গুনকে সামনে রেখে ফাগুনো মোহ মেলার আয়োজন করেছে গুলশানের ও-প্লে রেস্টুরেন্টে।

তারা বর্তমানে উদ্যোক্তাদের নিয়ে কাজ করছেন। এই প্রতিষ্ঠানের সহায়তায় তারা তাদের উদ্যোগ সবার সামনে আনতে পারছে। ডিভেন্টসের মাধ্যমে তাদের কাজ আরো প্রসারিত হচ্ছে। ডিভেন্টস সবসময় চেষ্টা করে উদ্যোক্তাদের পাশে দাঁড়াতে তাদেরকে একই স্টেজে নিয়ে আসার এবং উদ্যোক্তাদের ব্যবসায় প্রসার তৈরিতে সাহায্য করা। তবে এবারের এক্সিবিশন টা একটু ভিন্ন।

ডিভেন্টস হচ্ছে একটি ইভেন্ট প্লানার এবং এক্সিবিশন কোম্পানি। ডিভেন্টস এর চেয়ারম্যান সাজিদ ইসলাম ফ্যাশন ডিজাইন এ বি এ অনার্স শেষ করেছেনে শান্ত মারিয়াম বিশ্ববিদ্যালয় থেকে। তিনি বলেন, “ফাগুনো মোহ আমাদের বাংলাদেশের তৈরি পণ্যকে প্রতিনিধিত্ব করবে এবং সেই সাথে উদ্যোক্তাদেরকে অনুপ্রাণিত করবে। তবে আমাদের মূল উদ্দেশ্য হলো উদ্যোক্তাদের নিয়ে কাজ করা, তাদের অনুপ্রাণিত করা এবং সেই সাথে যারা অনলাইন এ ব্যবসা করে তাদের অনলাইন প্লাটফর্মকে একটা জায়গায় দৃশ্যমান করা।”

ফাগুনো মোহ এক্সিবিশন এ থাকছে ১৬ টি স্টল এবং ২৫টি ব্রান্ড। এক্সিবিশনে থাকছে দেশীয় শাড়ি, সালোয়ার-কামিজ, কসমেটিকস, জুয়েলারি, হাতে তৈরি গহনা, আর্ট পেইন্টিং, বিভিন কুটির শিল্প এবং আরো রয়েছে মজাদার সব খাবার।

কোভিড সিচুয়েশন মাথায় রেখে সতর্কতা মেনে সর্বসাধারনকে আমন্ত্রণ জানানো হয়েছে ফাগুনো মোহ এক্সিবিশন এ। ফাল্গুন মাসের এই সুন্দর সময়টি উপভোগ করার জন্য দুই দিন ব্যাপী এই এক্সিবিশনটির প্রবেশ ফ্রী।

সাদিয়া সূচনা

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here