রাজশাহী শহরের প্রাণ কেন্দ্রে অবস্থিত সাহেব বাজার মিয়া পাড়ায় বর্ণিল আয়োজনে উদ্বোধন হলো ‘অনন্যা বেনারসি পল্লী’ শোরুমের। বিশিষ্ট সমাজসেবী ও নারী নেত্রী শাহীন আকতার রেনী ফিতা কেটে এর শুভ উদ্বোধন করেন। এসময় তিনি অনন্যা বেনারসি পল্লীর মঙ্গল কামনা করেন। সেই সঙ্গে পুরো শোরুমে বেনারসিসহ বিভিন্ন ধরনের শাড়িগুলোও ঘুরে দেখেন তিনি।

প্রায় ৪০ বছর আগে বাবা সাজ্জাদ হোসেনের হাতে অনন্যা ব্রান্ডের সৃষ্টিলগ্ন শুরু হয়েছিলো। আজ ছেলে মোঃ তানভির হোসেনের হাতে তা স্বয়ংসম্পন্নতা পেলো। বাবা যখন শুরু করেছিলেন তখন মেয়েদের পোশাক নিয়ে কাজ করতো। আজ ৯ ফেব্রুয়ারী ছেলের হাতে সৃষ্টি হলো ‘অনন্যা বেনারসি পল্লী’র। যেখানে বেনারসিসহ থাকছে বিভিন্ন শাড়ির সমাহার। এছাড়াও বিয়ের জন্য দরকারী যাবতীয় পণ্য।

তানভির হোসেন অগ্রণী স্কুল অ্যান্ড কলেজ থেকে মাধ্যমিক, রাজশাহী সরকারি সিটি কলেজ থেকে উচ্চ মাধ্যমিক এবং নর্দান ইউনিভার্সিটি থেকে বিবিএ ও এমবিএ শেষ করেন। চাকরি করেছেন অনেক প্রতিষ্ঠানে। কিন্তু মন যেন চায় অন্যের অধীনে চাকরি করবো না, অন্যকে চাকরি দেবো। বাবাও যেন ছেলেকে নিয়ে মনে এই স্বপ্নই লালন করেছিলেন। তারই ফলশ্রুতিতে আজ তাদের স্বপ্ন পূরণ হলো।

তামান্না ইমাম
রাজশাহী ডেস্ক, উদ্যোক্তা বার্তা

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here