শুরু হলো ‘রাজশাহী মিট-আপ ও পণ্য প্রদর্শনী মেলা ২০২১’

0

আজ শনিবার সকাল থেকেই রাজশাহীর টিবাঁধ সংলগ্ন পিঁপড়া আপ্যায়ন এন্ড কনভেশন সেন্টারে, উদ্যোক্তাদের নিয়ে মিটআপের অন্যান্য আয়োজন শুরু হলেও দুপুর আড়াইটার দিকে বিসিক জেলা কার্যালয় রাজশাহীর ডেপুটি জেনারেল ম্যানেজার জনাব জাফর বায়েজীদ আনুষ্ঠানিক ভাবে ফিতা কেটে আয়োজনটির উদ্বোধন ঘোষণা করেন।তিনি তার বক্তব্যে বিসিকের বিভিন্ন সুবিধা, ঋণ প্রদান ইত্যাদি বিষয় উদ্যোক্তাদের মাঝে তুলে ধরেন এবং তিনি তার বক্তব্য শেষে প্রশ্নত্তোর পর্বে উদ্যোক্তাদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন।

১৭ টি স্টল নিয়ে গঠিত এই মেলাটি চলবে তিনদিনব্যাপি। শখের হাড়ি, বাহারি পোশাক, পিঠে পুলি, কাঠের ল্যাম্প, শোপিস, ওয়ালমেট, চামড়াজাত পণ্য হাতে তৈরি জুয়েলরি, মিষ্টি পান, অর্গানিক ফুড, হেয়ার অয়েল ইত্যাদি তে সাজানো মেলার একেকটি স্টল।

সকাল ১০ টা হতে পিঁপড়া আপ্যায়ন এন্ড কনভেনশন সেন্টারে উদ্যোক্তাদের সাথে পরিচয় পর্বের মধ্যে দিয়ে আয়োজন শুরু হয়। সেখানে উপস্থিত ছিলেন ‘রাজশাহী মিট-আপ ও পণ্য প্রদর্শনী মেলার আয়োজক, ই- আলাদীন বিজনেস এর প্রতিষ্ঠাতা তনয় চৌধুরী।তিনি সকলের মাঝে উৎসাহমূলক বক্তব্য রাখেন এবং ‘চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান জানান। ‘ এরপর বিভিন্ন স্থান হতে আগত উদ্যোক্তারা তাদের উদ্যোগ সম্পর্কে বলেন।আয়োজনটিতে সঞ্চালনায় ছিলেন জনাব মৃধাত আজিজ আবির।

পদ্মার গাঘেঁষে মেলাটি হওয়ায় বিকেল হতেই,অসংখ্য ক্রেতা দর্শনার্থীদের ভিড়ে মেলা প্রাঙ্গণে উৎসবমুখর পরিবেশ বিরাজ করছিলো। মেলাটির আয়োজন করেছেন ‘ই-আলাদীন বিজনেস’। এবং সহযোগিতায় আছেন ‘ক্যালিস্টো, লবঙ্গ,রাফাত মার্কেটিং কোম্পানি, পিঁপড়া ইভেন্ট ম্যানেজমেন্ট এবং সাদাত প্রোপার্টিস। ২৫ অক্টোবর সকাল ৯ টা হতে সন্ধ্যা ৭ টা পর্যন্ত মেলাটি চলবে।

তামান্না ইমাম
উদ্যোক্তা বার্তা, রাজশাহী

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here