পটুয়াখালীতে ১৫ দিনব্যাপী অনলাইন শিল্প পণ‍্য মেলা শুরু

0

পটুয়াখালী জেলা বিসিক-এর আয়োজনে গত ৯ জুন অনলাইন শিল্প পণ‍্য মেলা শুরু হয়েছে। উদ্যোক্তা পরিবার বিসিক পটুয়াখালী ১৫ দিনব্যাপী এ-মেলার আয়োজন করেছে। অনলাইন পন্য মেলার শুভ উদ্বোধন ঘোষণা করেন, জনাব মোহাম্মদ মনির হোসেন, সহকারী মহাব্যবস্থাপক বিসিক, জেলা কার্যালয়, পটুয়াখালী। এসময় আরো উপস্থিত ছিলেন জনাব মোঃ খায়রুল বশার, প্রমোশন কর্মকর্তা, বিসিক,জেলা কার্যালয়, পটুয়াখালী। উক্ত অনুষ্ঠানের সার্বিক সহযোগিতা করেন জনাব মোজাহিদুল ইসলাম আসাদ।

বর্তমান করোনা পরিস্থিতি বিবেচনা করে এবার অনলাইনে অনুষ্ঠিত হবে এ-মেলা। মেলায় একই সঙ্গে উদ্যোক্তাদের পণ্য প্রদর্শন ও বিক্রয়ের সুযোগ রয়েছে। উদ্বোধনী অনুষ্ঠানে বক্তারা বলেন, “এ-মেলার মাধ্যমে এসএমই উদ্যোক্তাদের বর্তমান করোনা পরিস্থিতিতে সৃষ্ট ক্ষতি খানিকটা হলেও কাটিয়ে উঠতে সক্ষম হবেন”।

ক্ষুদ্র ও মাঝারি শিল্প উদ্যোক্তা কর্তৃক উৎপাদিত পণ্যের প্রচার, প্রসার, বিক্রয় এবং বাজার সম্প্রসারণ, উদ্যোক্তাদের পারস্পরিক সম্পর্ক উন্নয়ন, যোগাযোগ ও সেতুবন্ধন তৈরি, উদ্যোক্তা এবং ভোক্তাদের মাঝে পারস্পরিক সংযোগ স্থাপন এবং পণ্য উৎপাদন ও সেবা সৃষ্টির ক্ষেত্রে ভোক্তাসহ বিভিন্ন মহলের সৃজনশীল মতামত ও পরামর্শ গ্রহণ এ মেলার মূল উদ্দেশ্য।

১৫ দিন ব্যাপী এই অনলাইন শিল্প পণ‍্য মেলা চলবে ৯জুন থেকে আগামী ২৪ জুন ২০২১ খ্রিস্টাব্দ পর্যন্ত।

ডেস্ক রিপোর্ট, উদ্যোক্তা বার্তা

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here