এসএমই উদ্যোক্তাদের নিয়ে কাজ করা ঐক্য ডটকম ডট বিডি করোনার এই ক্রান্তিলগ্নে উদ্যোক্তাদের পণ্য নিয়ে এই প্রমোশনাল অফারের আয়োজন করেছে। এসএমই উদ্যোক্তাদের পণ্যের প্রচার, প্রসার এবং বিক্রির স্বার্থে এই প্রথমবারের মতো সর্বোচ্চ ৫০% পর্যন্ত ডিসকাউন্ট চমক নিয়ে হাজির হলো www.oikko.com.bd।

রমজান ধামাকায় ৮ দিনব্যাপী প্রমোশনাল অফার চলবে ২৮ এপ্রিল থেকে ৫ মে পর্যন্ত। প্রতিদিন বিকেল ৩টা ৩০ মিনিটে oikko.com.bd ফেসবুক পেজ ঐক্য অনলাইন শপিংয়ে ঐক্য স্টুডিও থেকে লাইভের মাধ্যমে আকর্ষণীয় সব ক্যাটাগরির এক্সক্লুসিভ সব পণ্য লাইভে ফিচারিং করা হয়েছে।

প্রতিদিনই অনেক অনেক ক্যাটাগরি ফিচার হচ্ছে। আপনাদের সামনে তুলে ধরা হচ্ছে, বাংলাদেশের এসএমই উদ্যোক্তাদের পণ্যের বৈচিত্র্য, মান, ক্যাটাগরি, আপনাদের অভাবনীয় সাড়া আমরা পাচ্ছি। আপনাদের অভাবনীয় সাড়াই প্রমাণ করে এসএমই পণ্য আজকে তার একটি নিজস্ব অবস্থান তৈরি করেছে।

সুতরাং আর কথা না বাড়িয়া আজকে আমরা আমাদের ফিচারিং ক্যাটাগরি দিকে মনোযোগ দেই। আজকে আমরা লেডিস ফ্যাশনে তরুণ-তরুণীদের জন্য ঈদের আগে সবচেয়ে পছন্দ সেই পোশাক সেলোয়ার কামিজ টপসসহ বিভিন্ন ডিজাইনের বিভিন্ন স্টাইলের বিভিন্ন ফ্যাশন ট্রেন্ডের আকর্ষণীয় সব পোশাক। সঙ্গে থাকছে বিভিন্ন বয়সী বাচ্চাদের বেবি ফ্রক। আরো থাকছে বিশাল আকর্ষণীয় ডিসকাউন্ট অফার।

বাঙালি নারীর ব্যক্তিত্ব এবং মাধুর্য ফুটে ওঠে একমাত্র শাড়িতেই। সেই কথা বিবেচনা করেই আমাদের ঈদ আয়োজনে থাকছে ঐতিহ্যবাহী বেনারসি কাতান শাড়ি। সঙ্গে হাফসিল্ক শাড়িও কিন্তু থাকছে।

শাড়ির সঙ্গে ম্যাচিং করে অর্নামেন্টস না পড়লে সাজসজ্জায় পূর্ণতা আসে না। আকর্ষণীয় সব অর্নামেন্টস যেগুলো যে কোনো ধরনের শাড়ির সঙ্গে মানাবে। সেই সব গহনার আয়োজনে থাকছে ঈদকে সামনে রেখে এই লাইভ।

ক্রেতা সাধারণের জন্য ঐক্যের আহবান ‘এবারের ঈদের শপিং হোক নিরাপদে , ঘরে বসে, ঐক্যের সাথে’।

মেহনাজ খান
উদ্যোক্তা বার্তা, ঢাকা

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here