বিসিক শিল্পনগরীগুলো-তে পণ্য উৎপাদন অব্যাহত

0

বিসিক শিল্পনগরীগুলো-তে ঔষধ-সহ নিত্যপ্রয়োজনীয় পণ্য উৎপাদন অব্যাহত রয়েছে। বিশ্বব্যাপী মহামারী করোনা পরিস্থিতির মধ্যেও জীবন রক্ষাকারী ঔষধ, হাত জীবাণুমুক্ত করার জন্য হ্যান্ড স্যানিটাইজার ও মানুষের দৈনন্দিন জীবনের নিত্য প্রয়োজনীয় খাদ্য পণ্য-সহ বিভিন্ন পণ্য উৎপাদন কার্যক্রম অব্যাহত রেখেছে বাংলাদেশ ক্ষুদ্র ও কুটির শিল্প করপোরেশন (বিসিক) শিল্পনগরীর শিল্প প্রতিষ্ঠানসমূহ। শিল্পনগরীর যে-সকল কারখানা করোনা প্রতিরোধ মূলক সকল স্বাস্থ্য বিধি অনুসরণ করে উৎপাদন অব্যাহত রেখেছে সেসব শিল্প প্রতিষ্ঠানসমূহ ‘শিল্পনগরী পরিদর্শন টিম’ কর্তৃক নির্মিত মনিটরিং করা হচ্ছে।

bsici

আজ সকালে বিসিক ‘শিল্পনগরী পরিদর্শন টিম’ শিল্পনগরী, বগুড়া-তে শিমু বেকারি’র কারখানা-সহ বিভিন্ন শিল্প কারখানা পরিদর্শন করেন। বিসিক পরিদর্শন কর্মকর্তারা জানান, ‘বিসিক শিল্পনগরীগুলো-তে করোনা প্রতিরোধমূলক সকল পণ্য ও নিত্যপ্রয়োজনীয় খাদ্যসামগ্রী উৎপাদন স্বাস্থ্যবিধি মেনে অব্যাহত রয়েছে’।

ub bscic

বিসিক কর্মকর্তারা আরো জানান, ‘স্বাস্থ্যবিধি মেনে বিসিক শিল্পনগরীসমূহে উৎপাদন অব্যাহত রাখতে প্রতিটি জেলায় মনিটরিং কমিটি গঠন করা হয়েছে। বিসিক জেলা কার্যালয় ও শিল্পনগরীসমূহের কর্মকর্তা এবং শিল্প মালিক সমিতির প্রতিনিধিগণের সমন্বয়ে গঠিত মনিটরিং টিম উৎপাদনরত শিল্পকারখানাগুলো নিয়মিত পরিদর্শন করছেন এবং স্বাস্থ্যবিধি প্রতিপালনের বিষয়টি নিশ্চিত করছেন।

সেখ মুসফেক -উস -সালেহীন
ঢাকা ডেস্ক, উদ্যোক্তা বার্তা

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here