রাজশাহীতে এলাচ লবঙ্গঁ ক্যাফের শুভ উদ্বোধন

0

রাজশাহীতে এলাচ লবঙ্গঁ ক্যাফের শুভ উদ্বোধন করেছেন আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক উপ কমিটির সদস্য ও রাজশাহী জেলা আওয়ামী লীগের সদস্য ডা. আনিকা ফারিহা জামান অর্ণা।

সোমবার ১ নভেম্বর বিকেলে ফিতা কেটে এলাচ লবঙ্গঁ ক্যাফের শুভ উদ্বোধন করেন তিনি।

এসময় এলাচ লবঙ্গঁ ক্যাফের উদ্যোক্তা মো. শহিদুল ইসলাম এবং মো. মশিউর রহমান উপস্থিত ছিলেন।এছাড়াও ছিলেন ৩০ নাম্বার ওয়ার্ড কাউন্সিলর (রাসিক) মো. শহিদুল ইসলাম পিন্টু।

onnaa 2

ফিতা কেটে পুরো রেস্তোরাঁ ঘুরে দেখেন ডা. আনিকা ফারিহা জামান অর্ণা।

তিনি উদ্যোক্তা বার্তাকে বলেন, ‘শহিদুল ইসলাম এবং মশিউর রহমানের এলাচ লবঙ্গঁ ক্যাফের জন্য শুভকামনা। আমাদের রাজশাহীতে এই ধরনের উদ্যোগ এখন প্রায় চোখে পড়ছে যা থেকে আমাদের চোখে রাজশাহীর অগ্রগতি স্পষ্ট ফুটে উঠছে।’

onna 3

বক্তব্যে তিনি রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র জনাব এএইচএম খায়রুজ্জামান লিটন এর প্রতি ‘ রাজশাহীকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য’ কৃতজ্ঞতা প্রকাশ করেন এবং তরুণদের উদ্যোক্তা হওয়ার আহবান জানান তিনি।

এলাচ লবঙ্গঁ ক্যাফের উদ্যোক্তা মো. শহিদুল ইসলাম বলেন ‘দীর্ঘদিন প্রবাশ জীবন কাটিয়ে দেশে ফেরার ভাবছিলাম কি করবো তখন মাথায় আসে রেস্তোরাঁ ব্যবসার। যথাযথ স্থান নির্বাচনে বেশখানিকটা সময় নিয়েছি। অনেক ভাবচিন্তার পর সিদ্ধান্ত নিলাম বুধপাড়া, মোহনপুর উড়ালসড়কের ঠিক পাশে চমৎকার পরিবেশে রেস্তোরাঁ গড়ে তুলি। এতে ভোজনরশিকরা মজাদার খাবারের সাথে এখানকার মনোরম পরিবেশ ও উপভোগ করতে পারবেন।

onnaa 4
উদ্যোক্তা মো. শহিদুল ইসলাম এবং মো. মশিউর রহমান

এলাচ লবঙ্গঁ ক্যাফের আরেক উদ্যোক্তা মো. মশিউর রহমান এখানকার খাবার সম্পর্কে বলেন প্রাথমিক পর্যায়ে ‘এখানে চিতই পিঠা, হাঁসের মাংস, গরুর মাংস, ফালুদা, নাচোস, লাচ্ছি, থাই সেট মেনু প্যাকেজ এবং এলাচ লবঙ্গঁ ক্যাফে স্পেশাল দুধ চা সহ আরো নানা ধরনের বাঙালি খাবার এবং ফাস্ট ফুডের ব্যবস্থা আছে।

এলাচ লবঙ্গঁ ক্যাফের বিশেষত্ব হলো এখানকার খাবারগুলো মাটির পাত্রে রান্না হবে। সকলকে তিনি এলাচ লবঙ্গঁ ক্যাফেতে আসার জন্য আমন্ত্রণ জানান।

তামান্না ইমাম
উদ্যোক্তা বার্তা, রাজশাহী

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here