বিয়ে মানেই স্বপ্ন স্বপ্ন চোখে যুগলের দাম্পত্যের সূচনা। আর সেই সূচনায় পরিবার, আত্মীয়-স্বজন, বন্ধুবান্ধব সকলকে নিয়ে মেহেদী, হলুদ, বিয়ে, বৌভাতের দারুণ সব আয়োজন। সেইসব আয়োজন ঘুরে থাকে অনেক অনেক পরিকল্পনা। আর সেই পরিকল্পনাকে বাস্তবে রূপ দিতে বর পক্ষ, কনে পক্ষকে পার দিতে হয় বিরাট ঝক্কি-ঝামেলা। কোথায় বউয়ের বেনারসি, লেহেঙ্গা কোথায় বরের শেরওয়ানি আর স্যুট এই নিয়েই দৌড়ঝাঁপের সময় পার করতে করতে আবার খোঁজ পড়ে যায় বউয়ের হলুদের ফুল আর বিয়ের গয়না নিয়ে। এদিকে বরের নাগড়া জুতো কেনার কথা ভুলে গেছেন সবাই। আর বাড়ির বড়রা এদিকে সবার কাছে দাওয়াত পত্র পাঠাতে হিমশিম খেয়ে যাচ্চেতাই অবস্থায়৷ এতো কিছুর পরেও দেখা যায় বিয়ে বাড়ির ইভেন্ট ম্যানেজমেন্ট আর ফটোগ্রাফির লোকজনকেই ডাকা হয়নি।

এতো সব কার্যক্রম একসাথে চালাতে সবার যখন নাভিশ্বাস তখনই সমাধান হতে পারে রাজধানীর লা মেরিডিয়ান প্রেজেন্টস “ওয়েডিং ফেস্টিভ্যাল ২০২১”। এক ছাদের নিচে বিয়ে বাড়ির ষোল আনার সবকিছু পেয়ে যেতে আপনার সমাধান এই বিশেষ আয়োজনটি। উৎসব মুখর পরিবেশে আজ ২৩ জানুয়ারি ও আগামীকাল ২৪জানুয়ারি পর্যন্ত চলবে ওয়েডিং ফেস্টিভ্যাল ২০২১। টিভি ও সোশ্যাল মিডিয়া সেলিব্রেটি, দেশীয় উদ্যোক্তা ও এই আয়োজনের স্পন্সরসহ অতিথিদের সরব উপস্থিতিতে জমে উঠেছে এই ফেস্টিভ্যালটি। এঞ্জেলিকার ইভেন্ট ম্যানেজমেন্টে ও লা মেরিডিয়ানের সার্বিক তত্ত্বাবধানে চমৎকার এই আয়োজনটি সর্বসাধারণের জন্য উন্মুক্ত রোজ সকাল ১১টা থেকে রাত ৯টা পর্যন্ত।

বিয়েবাড়ির সকল প্রয়োজনীয় জিনিসপত্র, ইভেন্ট সল্যুশন, ফটোগ্রাফি, ফুড কার্ভিং, জুয়েলারি, জেন্টস শেরওয়ানি, স্যুট, টাই, নাগড়া, শ্যু, বউয়ের শাড়ি, লেহেঙ্গা সবকিছুর দারুণ একটি শো-কেসিং চলছে লা মেরিডিয়ানের ১৬তলার ছাদবারান্দায়। জমকালো মঞ্চে দেশীয় উদ্যোক্তাদের তৈরী ব্রাইডাল সব কালেকশনে র‍্যাম্পে হাঁটবেন তারকারা। এই ফেস্টিভ্যালে অংশ নিয়েছে প্রায় অর্ধশতাধিক প্রতিষ্ঠান। যারা অনলাইন ও অফলাইন দুই মাধ্যমেই ব্রাইডাল কালেকশনের পণ্যগুলো বিক্রয় করছেন। এছাড়াও আমাদের দেশীয় ব্রাইডাল কালেকশনের অনেক কিছুই রপ্তানি হচ্ছে দেশের বাইরেও।

আজ সকালে সংস্কৃতি বিষয়ক মন্ত্রনালয়ের প্রতিমন্ত্রী জনাব কে এম খালিদ, এমপি, স-পরিবারে উপস্থিত হয়ে এই আয়োজনের শুভ উদ্বোধন করেন। প্রতিমন্ত্রী জনাম কে এম খালিদ, এমপি তার বক্তব্যে বলেন, আমাদের দেশীয় পণ্যই এখন বিয়েবাড়ির সকল প্রয়োজন মেটাতে সক্ষম, কেননা আমাদের দেশীয় উদ্যোক্তাদের পণ্য একই সাথে নান্দনিক, দেশীয় ঐতিহ্যের ধারন সেই সাথে নিখুতও বটে। করোনা যেমন আমাদের অনেক কিছু নিয়েছে, তেমন দিয়েছেও বটে। করোনার সংকট কাটিয়ে এমন জমকালো আয়োজন প্রশংসনীয়।

সাদিয়া সূচনা

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here