৫ দিনব্যাপী বিসিক শরৎ উদ্যোক্তা হাট শুরু

0

কুটির, মাইক্রো, ক্ষুদ্র ও মাঝারি শিল্পের (সিএমএসএমই) উদ্যোক্তাদের উৎপাদিত পণ্য বিপণনের জন্য পাঁচ দিনব্যাপী শুরু হয়েছে বিসিক শরৎ উদ্যোক্তা হাট।

রাজধানীর মতিঝিলস্থ বিসিক ভবনে পাঁচদিনব্যাপী ‘বিসিক শরৎ উদ্যোক্তা হাট’ আয়োজন করেছে বাংলাদেশ ক্ষুদ্র ও কুটির শিল্প করপোরেশন (বিসিক)।

বিসিকের চেয়ারম্যান মো. মোশতাক হাসান আজ দুপুরে এ হাটের উদ্বোধন করেন।

বিসিক বিপণন বিভাগ এবং পিপলস ফুটওয়্যার অ্যান্ড লেদার গুডসের স্বত্বাধিকারী রেজবিন হাফিজের সহযোগিতায় এ হাটের আয়োজন করা হয়েছে।

হাটের উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিসিক মহাব্যবস্থাপক অখিল রঞ্জন তরফদার, বিসিক সচিব মো.মফিদুল ইসলাম। এসময় আরো উপস্থিত ছিলেন বিসিকের ঊর্ধ্বতন কর্মকর্তারা।

স্বাস্থ্যবিধি মেনে শুরু হওয়া পাঁচ দিনব্যাপী ‘বিসিক শরৎ উদ্যোক্তা হাট’-এর ৭১টি স্টলে বিসিক থেকে প্রশিক্ষণ গ্রহণকারী উদ্যোক্তাগণের তৈরি হস্ত ও কুটির শিল্পজাত বিভিন্ন পণ্যসামগ্রীর স্থান পেয়েছে।

উদ্যোক্তা হাট থেকে ক্রেতা সাধারণগণ কারুপণ্য, নকশিকাঁথা, পাটপণ্য, বুটিকস পণ্য, জুয়েলারি, লেদারগুডস, অর্গানিক ফুডস, ইলেকট্রনিকস পণ্য, মধুসহ নিত্য ব্যবহার্য বিভিন্ন পণ্যসামগ্রী ক্রয় করতে পারবেন।

হাট আজ ০৩ অক্টোবর থেকে শুরু হয়ে চলবে ৭ অক্টোবর পর্যন্ত। হাট প্রতিদিন সকাল ৯টা থেকে রাত ৮টা পর্যন্ত সবার জন্য উন্মুক্ত থাকবে।

ডেস্ক রিপোর্ট, উদ্যোক্তা বার্তা

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here