২২-২৫ ডিসেম্বর রাজশাহী বিভাগীয় উদ্যোক্তা শীর্ষ সম্মেলন ও পণ্য প্রদর্শনী

0

সিল্কসিটি রাজশাহীতে অনুষ্ঠিত হতে যাচ্ছে ‘রাজশাহী বিভাগীয় উদ্যোক্তা শীর্ষ সম্মেলন ও পণ্য প্রদর্শনী ২০২২’। বাংলাদেশ উদ্যোক্তা উন্নয়ন ফাউন্ডেশন (বি ই ডি এফ) এর আয়োজনে আগামী ২২ থেকে ২৫ ডিসেম্বর বাংলাদেশ শিশু একাডেমি, রাজশাহী প্রাঙ্গণে এই উদ্যোক্তা হাট ও পণ্য প্রদর্শনী অনুষ্ঠিত হবে। এর মাঝে ২৪ ডিসেম্বর রাজশাহী বিভাগের উদ্যোক্তাদের নিয়ে অনুষ্ঠিত হবে সম্মেলন।

আয়োজকরা জানিয়েছেন, রাজশাহী বিভাগের বাইরে অন্যান্য বিভাগ থেকেও এই সম্মেলনে অনেক উদ্যোক্তা অংশ নেবেন।

আয়োজনটির উদ্বোধন করবেন রাজশাহী জেলা প্রশাসক আব্দুল জলিল। বিশেষ অতিথির আসন অলংকৃত করবেন বিশিষ্ট সমাজসেবী ও নারী নেত্রী এবং ঐক্য ফাউন্ডেশন এর সভাপতি শাহীন আক্তার রেনী। অতিথি হিসেবে থাকবেন বিসিক জেলা কার্যালয়, রাজশাহীর উপ-মহাব্যবস্থাপক জাফর বায়েজীদ ও ডেপুটি পুলিশ কমিশনার (বোয়ালিয়া) তৌহিদুল আরিফ।

৫০টি স্টলে দেশীয় পণ্যের পসরা নিয়ে উদ্যোক্তারা হাজির হবেন চারদিনব্যাপি এই আয়োজনে। গৃহসজ্জা সামগ্রী, পাটজাত পণ্য, কাঠের ও মাটির পণ্য, রাজশাহীর ঐতিহ্যবাহী সিল্কসহ বিভিন্ন ধরনের পোশাক ও খাবারের স্টল থাকবে পণ্য প্রদর্শনীতে।

আয়োজনটিতে রেজিষ্ট্রেশন করা উদ্যোক্তারা অনলাইন মার্কেটিং এর ৭টি স্ট্র্যাটেজি নিয়ে একটি সেশনে অংশ নেওয়ার সুযোগ পাবেন। রেজিষ্ট্রেশন কার্যক্রম ইতোমধ্যে শুরু হয়েছে যা ১৬ ডিসেম্বর ২০২২ পর্যন্ত চলবে। সেমিনারে মেন্টর হিসেবে উপস্থিত থাকবেন ফিচার আইকন এর প্রতিষ্ঠাতা ও সিইও এবং সেলস লিডারশিপ ট্রেইনার ইউসুফ ইফতি।

২৪ ডিসেম্বর সম্মেলনে প্রধান অতিথি হিসেবে থাকবেন বাংলাদেশ উদ্যোক্তা উন্নয়ন ফাউন্ডেশন এর প্রতিষ্ঠাতা সভাপতি আজিজুর রহমান আজিজ, সভাপতিত্ব করবেন সংগঠনটির রাজশাহী বিভাগীয় আহ্বায়ক লায়লা নাসরিন।

বাংলাদেশ উদ্যোক্তা উন্নয়ন ফাউন্ডেশন এর এই আয়োজনে সার্বিক সহাতায় রয়েছে বিসিক, রাজশাহী। টাইটেল স্পন্সর রাঙাপরি ডেভলপারস অ্যান্ড বিল্ডার্স, ইভেন্ট পার্টনার পিঁপড়া ইভেন্ট ম্যানেজমেন্ট, প্রোগ্রাম স্পন্সর রাজিয়া সাউন্ড সিস্টেম। আইটি পার্টনার সি বি এ আইটি এবং মিডিয়া পার্টনার উদ্যোক্তা বার্তা।

তামান্না ইমাম,
উদ্যোক্তা বার্তা

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here