সিরাজগঞ্জ-এ ১০ দিনব্যাপী ‘বিসিক অনলাইন পণ্য মেলা’ শুরু

0

বিসিক জেলা কার্যালয়, সিরাজগঞ্জ ১০ দিনব্যাপী ‘বিসিক অনলাইন পণ্য মেলা’-এর আয়োজন করেছে। সকাল ১০টায় ভার্চুয়ালি এ-মেলার শুভ উদ্বোধন ঘোষণা করা হয়।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব মো: মোশতাক হাসান, এনডিসি (অতিরিক্ত সচিব), চেয়ারম্যান, বিসিক। বিশেষ অতিথি হিসেব উপস্থিত ছিলেন জনাব মো: রেজাউল আলম সরকার,আঞ্চলিক পরিচালক (উপসচিব), বিসিক, রাজশাহী। জনাব অখিল রঞ্জন তরফদার, মহাব্যবস্থাপক (বিপণন), বিসিক, ঢাকা। জনাব নাসিমা আক্তার নিশা, প্রেসিডেন্ট, উইমেন এন্ড ই-কমার্স (উই), জনাব কবির সাকিব, উপদেষ্টা, উইমেন এন্ড ই-কমার্স (উই)। উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জনাব মোঃ সাজিদুল ইসলাম, সহকারী মহাব্যবস্থাপক, বিসিক জেলা কার্যালয়, সিরাজগঞ্জ।সমগ্র অনুষ্ঠান সঞ্চালনা করেন শ্রী জয় প্রকাশ, শিল্পনগরী কর্মকর্তা, বিসিক শিল্পনগরী, সিরাজগঞ্জ।

বিসিক চেয়ারম্যান উদোক্তাদের বিসিকের বিভিন্ন সুযোগ-সুবিধার কথা তুলে ধরেন এবং উদ্যোক্তাদের বিসিক মুখী হতে বলেন। উক্ত মেলাতে দেশের বিভিন্ন প্রান্ত থেকে ১৮০ জন উদ্যোক্তা অংশগ্রহণ করছেন। দেশের বিভিন্ন প্রান্ত থেকে জুম অ্যাপ-এ সংযুক্ত থেকে ৬৫ জন উদ্যোক্তা অনুষ্ঠানটি সাফল্য মণ্ডিত করেছেন।

অনলাইন মেলায় উদ্যোক্তাদের পণ্যের প্রচার, প্রসার ও বাজারজাতকরণের মাধ্যমে আর্থিক ভাবে স্বাবলম্বী ও করোনা কালীন ক্ষতি পুষিয়ে নেয়ার জন্য এই আয়োজন করা হয়েছে ।

সেখ মুসফেক -উস -সালেহীন
উদ্যোক্তা বার্তা, ঢাকা

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here