শাবাব লেদারের আয়োজনে বাহারি পণ্যের প্রদর্শনী

0

রাজধানীর উত্তরা-৭ নম্বর সেক্টরে মাহিন ফ‍্যাশনে শাবাব লেদার আয়োজন করেছিল দু’দিনব‍্যাপী বাহারি সব পণ্যের প্রদর্শনী। এতে ছিল শাবাব লেদারের ব‍্যাগ, জুতা, ওয়ালেট, বেল্টসহ অরিজিনাল লেদারের পণ্য।

১৭ ও ১৮ ফেব্রুয়ারি (শুক্র ও শনিবার) দু’দিন প্রদর্শনীর পাশাপাশি চলেছে চা-চক্র, গল্প ও আড্ডা। ক্রেতাদের অংশগ্রহণে এক্সিবিশন ছিল মুখরিত।

শাবাব লেদারের স্বত্ত্বাধিকারী মাকসুদা খাতুন বলেন, আমি কাজ করছি লেদার প্রডাক্ট নিয়ে। আমার প্রতিষ্ঠানে রয়েছে লেডিস ব‍্যাগ, জেন্টস ব‍্যাগ, জুতা, বেল্টসহ নানা ধরনের পণ্য। এ ধরনের আয়োজনের মূল কারণ হলো আমার নিজের যে উদ‍্যোগ রয়েছে তা অন‍্যের কাছে পৌঁছে দেওয়া।

মাহিন ফ‍্যাশনের উদ‍্যোক্তা মাহমুদা হক শিউলী ও ব্র‍্যান্ডের তানিয়াকে ধন‍্যবাদ জানিয়ে তিনি বলেন, শাবাব লেদারের পণ্য প্রদর্শনের জন‍্য মাহমুদা হক শিউলী তার প্রতিষ্ঠানে খুব সুন্দর একটা স্পেস করে দিয়েছেন।

মাহমুদা হক শিউলী বলেন, আমি একজন এসএমই উদ‍্যোক্তা। আমার মাহিন ফ‍্যাশনে শাবাব লেদারের উদ‍্যোক্তা মাকসুদা দু’দিনের এক্সিবিশনের আয়োজন করেছেন। আমরা দু’জনে বেশ আগে থেকেই পরিচিত। উত্তরাতে তার পণ্যের প্রচার এবং পরিচিতি করার জন‍্যই আমাদের এই উদ‍‍্যোগ। উত্তরাতে তার একটা মার্কেট ফিল্ড তৈরি হবে বলে আশা করছি।

আফসানা অভি
উদ্যোক্তা বার্তা

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here