সেবা টেলিকমের আওতায় "সেলস পার্টনার-২০১৯"

কক্সবাজারসহ দক্ষিণ চট্টগ্রাম অঞ্চলের মোবাইল ফোনের ডিস্ট্রিবিউটর সেবা টেলিকমের দীর্ঘ ১১ বছরের পথ চলায় ৩৬ জন শীর্ষ ব্যবসায়ীদের নিয়ে ২৭ মার্চ সকাল ১১ টায় কক্সবাজারে হোটেল সায়মন বিচ রিসোর্টের হল রুমে অনুষ্ঠিত হয় “সেলস পার্টনার মিট-২০১৯”। ব্যবসায়ীদের উৎসাহ প্রদান এবং কর্মে আরও বেশি মনোনিবেশ করবার লক্ষ্যে মূলত এই আয়োজন।

সেবা টেলিকমে নিযুক্ত ১০০ জনেরও বেশি ব্যবসায়ীদের মধ্যে এই আয়োজনে উপস্থিত ছিলেন ৩৬ জন শীর্ষ ব্যবসায়ী এবং সেবা  টেলিকমের ডিস্ট্রিবিউশনকৃত মোবাইল হুয়াওয়ে ডিভাইস চট্টগ্রাম অঞ্চলের সি.এস.এম মোহাম্মদ হোসেন ও আর.এস.এম চৌধুরী হাসান মাহমুদ। অপ্পো মোবাইল চট্টগ্রাম অঞ্চলের Regional sales manager কাদির সালাউদ্দিন, ভিভো মোবাইল চট্টগ্রাম অঞ্চলের আর.এস.এম রাসেল হোসাইন অপু, আইফোন মোবাইল চট্টগ্রাম অঞ্চলের এ.এস.এম  সাইফুল ইসলাম শাহিন, রিয়েলমি মোবাইল চট্টগ্রাম অঞ্চলের এ.এস.এম মোহাম্মদ আল-আমীন এবং নকিয়া ও ওয়ান প্লাস মোবাইলের উর্ধ্বতন কর্মকর্তা ও লোকাল প্রতিনিধি। অনুষ্ঠানে উপস্থিত বিভিন্ন কোম্পানির উর্ধ্বতন কর্মকর্তাগণ নিজ নিজ কোম্পানির ভবিষ্যৎ ব্যবসা পরিকল্পনা, নতুন মডেল ও নতুন নতুন প্রযুক্তি সম্পর্কে ব্যবসায়ীদের উদ্দেশ্যে বক্তব্য রাখেন।

সেবা টেলিকমের ব্যবসায়ীদের আলোচনা সভা

এক যুগ পূর্তি উপলক্ষ্যে সেবা টেলিকমে অন্তর্ভূক্ত সকল ব্যবসায়ীদের জন্য “রোড টু এ্যারাবিয়া” নামে একটি সেলস ক্যাম্পেইনের আয়োজন করা হয়েছে ২০১৯ সালের ১ লা জানুয়ারি থেকে যা চলবে ৩১ ডিসেম্বর পর্যন্ত। সেলস ক্যাম্পেইনের আওয়াতায় ১২ জন শীর্ষ ব্যবসায়ীদের মাঝে সেরা ৩ জন ব্যবসায়ী পাবে সৌদি আরব ভ্রমণের সুযোগ এবং সেই সাথে ৯ জন ব্যবসায়ীকে দেওয়া হবে বিশেষ সম্মাননা এবং ক্রেস্ট যা ঘোষণা করা হবে ২০২০ সালের প্রথমার্ধে।

অংশগ্রহণকারীরা তাদের “রোড টু এ্যারাবিয়া” ক্যাম্পেইনের সম্পর্কে তাদের অনুভূতি প্রকাশ করে বলেন, তারা অত্যন্ত আনন্দিত এই রকম একটি ক্যাম্পেইনে অংশগ্রহন করতে পেরে। ভবিষ্যতে তারা সেবা টেলিকমের সাথে ওতপ্রোতভাবে কাজ করতে চায়।

বক্তব্য রাখছেন সেবা টেলিকমের সদস্যরা

সেবা টেলিকমের স্বত্ত্বাধিকারী দেলোয়ার হোসেন বলেন, “বর্তমানে তথ্যপ্রযুক্তির যুগে স্মার্টফোনের প্রয়োজনীয়তা অপরিসীম। সেবা টেলিকম কক্সবাজারে বিশ্বসেরা স্মার্টফোন পরিচিত করাচ্ছে। আমরা আমাদের সকল সেলস পার্টনারদের জন্য মানসম্মত সেবা সুনিশ্চিত করবো”।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সেবা টেলিকমের সত্ত্বাধিকারি মোঃ দেলোয়ার হোসেন এবং সঞ্চালনায় ছিলেন সুলতান আহমেদ। সেবা টেলিকমের ক্রিয়েটিভ কনসালটেন্ট এন্ড উপদেষ্টা হিসেবে উপস্থিত ছিলেন জসীম উদ্দিন বকুল ও সেবা টেলিকম লোহাগড়া শাখার ব্যবস্থাপক জানে আলম।

মধ্যাহ্নভোজের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করা হয়।

 

ডেস্ক রিপোর্ট, উদ্যোক্তা বার্তা

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here