রাজশাহীতে উদ্যোক্তা তারুণ্যের মেলার আনুষ্ঠানিক উদ্বোধন করলেন ডাঃ অর্ণা

0

রাজশাহীর উদ্যোক্তা তারুণ্যের মেলার আনুষ্ঠানিক উদ্বোধন হয়েছে। মঙ্গলবার রাত ৮টায় রাজশাহী সিটি কর্পোরেশনের গ্রিন প্লাজায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে কেক কেটে পাঁচদিন এই মেলার আনুষ্ঠানিক উদ্বোধন করেন বাংলাদেশ আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক উপ-কমিটির সদস্য ডা. আনিকা ফারিহা জামান অর্ণা। আয়োজনে উপস্থিত ছিলেন তার স্বামী রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ক্রপ সায়েন্স বিভাগের প্রভাষক রিজভী আহমেদ ভুঁইয়া।

উদ্বোধন শেষে আয়োজক রাজশাহীর উদ্যোক্তা গ্রুপের পক্ষ থেকে ক্রেস্ট তুলে দেওয়া হয় প্রধান অতিথির হাতে। পরে মেলার স্টলগুলো পরিদর্শন করে উদ্যোক্তাদের অনুপ্রাণিত করেন ডা.আনিকা ফারিহা জামান অর্ণা ও রিজভী আহমেদ ভুইঁয়া।

গত ১৩ ফেব্রুয়ারি মেলা শুরু হলেও ১৪ ফেব্রুয়ারি মঙ্গলবার মেলার আনুষ্ঠানিক উদ্বোধন হয়। মেলায় স্টল সংখ্যা ৪৭ টি। বুটিক, বাটিক, হস্তশিল্পের মতো প্রচলিত পণ্যের স্টলের পাশাপাশি রয়েছে ট্রাভেল এজেন্সি, আর্কিটেকচার সেবার মতো ব্যতিক্রমী কিছু স্টল। এছাড়াও খাবারের মধ্যে সি-ফুড রাজশাহীর মেলায় যোগ করেছে নতুনত্ব। বসন্ত ও ভালোবাসা দুটি বিশেষ দিবস কেন্দ্র করে মেলায় রাখা হয় মেহেদী কর্ণার।

আনুষ্ঠানিক উদ্বোধনী আয়োজনটিতে উপস্থিত ছিলেন রাজশাহীর উদ্যোক্তা গ্রুপের প্রতিষ্ঠাতা ও অ্যাডমিন তাসনিম আরা, অ্যাডমিন নাফিসা তাসনীম ঝিলিক, ইরফানুল হক ইরফান, ফারনাজ ইসলাম খান ও মোঃ আব্দুল মতিন সোহাগ।

রাজশাহীর উদ্যোক্তা গ্রুপটি ২০২০ সালের ১৭ জুন প্রতিষ্ঠিত হয়। বর্তমানে গ্রুপটির সদস্য সংখ্যা ৭৭ হাজারের বেশি, যাদের মধ্যে অসংখ্য উদ্যোক্তা রয়েছেন।

তারুণ্যের মেলায় সহযোগিতায় রয়েছে উদ্যোক্তা আসমাউল হুসনার ত্রিকোণ প্রপার্টিজ, ইভেন্ট পার্টনার পিঁপড়া ইভেন্ট ম্যানেজমেন্ট এবং মিডিয়া পার্টনার উদ্যোক্তা বার্তা।

আগামী ১৭ ফেব্রুয়ারী পর্যন্ত রাজশাহী সিটি কর্পোরেশনের গ্রিন প্লাজায় “রাজশাহীর উদ্যোক্তা তারুণ্যের মেলা” চলবে। মেলা প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত সকলের জন্য উন্মুক্ত। এছাড়াও প্রতিদিন সন্ধ্যার পর মেলা মাঠে থাকবে বিভিন্ন ব্যান্ড দলের পরিবেশনায় ব্যান্ড সংগীত।

তামান্না ইমাম
উদ্যোক্তা বার্তা

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here