২৭ নভেম্বর ২০২০ শুক্রবার অনলাইন গ্রুপ নারী উদ্যোক্তা বাংলাদেশ রাজধানীর শান্তিনগরে “ফাস্ট ওয়ে” রেস্টুরেন্ট এ নারী উদ্যোক্তা মিলন মেলা অনুষ্ঠিত হবে। দেশের বিভিন্ন অঞ্চল থেকে শতাধিক নারী উদ্যোক্তা এই মিলন মেলায় অংশগ্রহণ করবে।

‘নারী উদ্যোক্তা বাংলাদেশ’ গ্রুপটির প্রধান অ্যাডমিন রুপা আহমেদ এই মিলন মেলা সম্পর্কে বলেন – “নারী উদ্যোক্তাদের নানাবিধ প্রতিবন্ধকতা, নারী উদ্যোক্তাদের ভবিষ্যৎ পরিকল্পনা, ব্যবসায়িক দিকনির্দেশনাসহ বিভিন্ন বিষয়ের উপর এই মেলায় নারী উদ্যোক্তাদের জন্য আলোকপাত করা হবে। এই মিলন মেলার মাধ্যমে নারী উদ্যোক্তাদের সার্বিক সহোযোগিতার প্ল্যাটফরম তৈরি করা হবে। নারী উদ্যোক্তাদের স্বাবলম্বী করে গড়ে তুলতে ওয়েব প্ল্যাটফর্মটি গ্রাহকের সেবায় সর্বদা নিয়োজিত থাকবে”।

এছাড়া আগত আমন্ত্রিত অথিতিবৃন্দরা নারী উদ্যোক্তাদের নিয়ে বিভিন্ন দিকনির্দেশনামূলক বক্তব্য পেশ করবেন। “নারী উদ্যোক্তাদের সমস্যা সমাধানে ওয়েবের ভূমিকা” শীর্ষক প্রবন্ধ উপস্থাপন করবেন এশিয়ান ইউনিভার্সিটি অব বাংলাদেশের সহকারী অধ্যাপক এম মোজাম্মেল হক সুমন। এই নারী উদ্যোক্তাদের মিলন মেলায় আরো উপস্থিত থাকবেন এশিয়ান টিভির চেয়ারম্যান হারুনুর রশিদ, অর্থ মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব পীরজাদা শহিদুল হারুন, আব্দুস সালাম মোল্লা ডি এম ডি অগ্রণী ব্যাংক, জেসমিন নাহার মহাব্যবস্থাপক, বিপণন বিভাগ, বিসিক। মির্জা নুরুল গনি শোভন, সি আই পি প্রেসিডেন্ট, নাসিব। ডঃ ইমন ফরাজী, চেয়ারম্যান, ফরাজী হাসপাতাল। ডঃমুহিম আহমেদ শাহীন প্রেসিডেন্ট লায়ন্স ক্লাব অব ঢাকা মেট্রোপলিটন। ফারজানা করিম, চ্যানেল আই, উপস্থাপিকা ও সংবাদ পাঠক প্রমুখ।

এই মেলায় নারী উদ্যোক্তাদের জন্য রয়েছে বিশেষ অফার। ব্যাংক ও আর্থিক প্রতিষ্ঠান তাদের ঋণ সহ নানা ধরনের ব্যাংকিং সেবার তথ্য তুলে ধরবে এই উদ্যোক্তাদের মিলন মেলায়। নারী উদ্যোক্তাদের জন্য রয়েছে হেল্থ, ফুড, ব্যাংক-বীমা সহ নানা ধরনের সহজ শর্তে প্রণোদনামূলক ঋণ সুবিধা।

ডেস্ক রিপোর্ট, উদ্যোক্তা বার্তা

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here