মানবিক উদ্যোগে রাজশাহী জেলা পুলিশ

0

রাজশাহীতে করোনায় ক্ষতিগ্রস্ত তৃতীয় লিঙ্গের ১২০ টি পরিবারকে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন রাজশাহী জেলা পুলিশ।

রাজশাহী জেলা পুলিশের উদ্যোগে করোনাকালীন পরিস্থিতিতে অসহায় ও দুঃস্থ তৃতীয় লিঙ্গের জনগোষ্ঠীর মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে।

সম্প্রতি রাজশাহী পুলিশ লাইন্স ড্রীলশেডে এই খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে খাদ্যসামগ্রী বিতরণ করেন রাজশাহী রেঞ্জের ডিআইজি মো. আব্দুল বাতেন।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন রাজশাহী জেলার পুলিশ সুপার এ বি এম মাসুদ হোসেন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী রেঞ্জের অতিরিক্ত ডিআইজি (অপারেশনস এন্ড ক্রাইম) টি এম মোজাহিদুল ইসলাম।

অতিরিক্ত পুলিশ সুপার (সদর) মো. ইফতেখায়ের আলম জানান, খাদ্যসামগ্রী হিসেবে প্রতিটি বস্তায় করে চাল, ডাল, সয়াবিন তেল ও আলু দেওয়া হয়। রাজশাহীর অসহায় ও দুঃস্থ তৃতীয় লিঙ্গ জনগোষ্ঠীর ১২০ জনকে এ ত্রাণ সহায়তা প্রদান করা হয়।

প্রধান অতিথি ডিআইজি মো. আব্দুল বাতেন বলেন, করোনা মহামারির শুরুর প্রথম থেকেই বাংলাদেশ পুলিশের অন্যান্য ইউনিটের ন্যায় রাজশাহী রেঞ্জের প্রতিটি ইউনিট সমাজের অসহায় ও দুস্থদের পাশে থেকে কাজ করে যাচ্ছে । বর্তমানে তৃতীয় লিঙ্গের জনগোষ্ঠীরা বিভিন্নভাবে কর্মমুখী হচ্ছেন যা অত্যন্ত ইতিবাচক দিক। কিন্তু করোনার বিরুপ প্রভাবে অনেকেই কর্মহীন হয়ে পড়েছেন।

এছাড়া তিনি সকলকে করোনার এই ভয়াবহ পরিস্থিতিতে স্বাস্থ্যবিধি মেনে চলার আহবান জানান এবং মানবিক ও সামাজিক দায়বদ্ধতা থেকে পুলিশ সবসময় আইনশৃঙ্খলার পাশাপাশি সমাজের অসহায় মানুষদের পাশে থাকবে।

তামান্না ইমাম
রাজশাহী ডেস্ক, উদ্যোক্তা বার্তা

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here