সম্পূর্ণ ডিজিটালভাবে বিশেষ আয়োজন করা হয়েছিল রমজান ধামাকা অফার নিয়ে। আয়োজনটি হচ্ছে বাংলাদেশ এসএমইকে নিয়ে পথ চলা, স্পিরিট অফ এসএমই কথা বলা এবং বাংলাদেশের এসএমই পণ্য তুলে দেওয়া। উদ্যোক্তাদের শ্রেষ্ঠ পণ্যগুলো দারুন একটি আয়োজনের মাধ্যমে তাদের কাছে পৌঁছে দেওয়া।

Oikko.com.bd রমজান ধামাকা অফার শুভ উদ্বোধন করেছেন বস্তু ও পাট মন্ত্রণালয়ের মন্ত্রী গোলাম দস্তগীর গাজী (বীর প্রতীক), শিল্পমন্ত্রী নুরুল মজিদ মাহমুদ হুমায়ুন, ঐক্য ফাউন্ডেশনের সভাপতি শাহীন আক্তার রেনী, মোহাম্মদ আবুল কালাম, নির্বাহী পরিচালক, (জেডিপিসি), মোঃ মোশতাক হাসান, এনডিসি (চেয়ারম্যান, বিসিক), ড. মোঃ মাসুদুর রহমান (চেয়ারম্যান, এসএমই ফাউন্ডেশন )। এছাড়াও ছিলেন সফল উদ্যোক্তা গাজী তৌহিদুর রহমান (জাতীয় পুরস্কারপ্রাপ্ত)।

অনুষ্ঠানের শুরুতে আন্তর্জাতিক খ্যাতি সম্পন্ন উদ্যোক্তা এবং এসএমই ফাউন্ডেশনের বোর্ড সদস্য মিলাদে অংশগ্রহণ করে ও বিশেষ অতিথিদের সবাইকে শুভেচ্ছা জানান।

ঐক্য ফাউন্ডেশনের সভাপতি ও নারী নেত্রী মিসেস শাহিনা আখতার রেনি বলেন, ‘এসএমই ফাউন্ডেশনের অনন্য উদ্যোগ উদ্যোক্তাদের অনলাইন মার্কেট ঐক্য ডট কম ডট বিডি এবং আইসিটি ডিভিশন এটুআই’র মত একটি বড় প্ল্যাটফর্ম একযোগে পথ চলা শুরু করতে যাচ্ছে এটা নিঃসন্দেহে বাংলাদেশের ৪০ লক্ষ এসএমই উদ্যোক্তাদের জন্য স্মরণীয় দিন হয়ে থাকবে’।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ঐক্য ফাউন্ডেশনের কার্যনির্বাহীর সদস্য তানভীর আহমেদ তানিম, সুরাইয়া আলম এবং জান্নাতুল ফেরদৌস, রাহাত হায়াত সহ অন্যান্যরা।

দেশের এসএমই খাতের উদ্যোক্তাদের জন্য স্মরণীয় এই অনুষ্ঠানের সার্বিক উপস্থাপনায় ছিলেন ঐক্য ফাউন্ডেশনের চেয়ারম্যান অপু মাহফুজ।

ডেস্ক রিপোর্ট, উদ্যোক্তা বার্তা

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here