করোনা ভাইরাস বিস্তাররোধে স্বাস্থ্যবিধি মেনে ও নির্ধারিত দুরত্ব বজায় রেখে মান্যবর শিল্প সচিব জনাব মোঃ আবদুল হালিম মহোদয় বিসিক চেয়ারম্যান জনাব মোঃ মোশতাক হাসান, এনডিসি মহোদয়ের সাথে বার্ষিক কর্মসম্পাদন চুক্তি (এপিএ) সংক্রান্ত এক ভিডিও কনফারেন্সে অংশগ্রহণ করেন।

শিল্প মন্ত্রণালয়ের সম্মেলন কক্ষ থেকে মান্যবর শিল্প সচিব মহোদয় বিসিক আইসিটি সেলে বিসিক চেয়ারম্যান মহোদয়ের সাথে ভিডিও কনফারেন্সে সংযুক্ত হোন।

শিল্প মন্ত্রণালয়ের আওতাধীন দপ্তর/সংস্থাসমূহের ২০২০-২০২১ অর্থবছরের খসড়া বার্ষিক কর্মসম্পাদন চুক্তি (এপিএ) পর্যালোচনাপূর্বক চূড়ান্ত করার লক্ষ্যে এ ভিডিও কনফারেন্স অনিুষ্ঠিত হয়।

বিসিক পরিচালক (অর্থ) জনাব স্বপন কুমার ঘোষ, পরিচালক ( শিল্প উন্নয়ন ও সম্প্রসারণ) জনাব মোঃ খলিলুর রহমানসহ বিসিক এপিএ বাস্তবায়ন টিমের সদস্যগণ উপস্থিত ছিলেন।

শিল্প সচিব মহোদয় বিসিক চেয়ারম্যান মহোদয়কে এপিএ বাস্তবায়নের মাধ্যেমে একটি শক্তিশালী প্রতিষ্ঠানে পরিণত করার নির্দেশ প্রদান করেন। এছাড়া বিসিকের মহাপরিকল্পনা বাস্তবায়ন ও চ্যালেঞ্জগুলো চিহ্নিত করে দ্রুত সমাধানের নির্দেশ প্রদান করেন।

বিসিক চেয়ারম্যান মহোদয় বিসিক সচিব মহোদয়কে আশ্বস্ত করে বলেন এপিএ বাস্তবায়নে কাজ করে যাচ্ছে বিসিক পরিচালনা পরিষদসহ বিসিকে নিয়োজিত কর্মকর্তা-কর্মচারীগণ।

ডেস্ক রিপোর্ট, উদ্যোক্তা বার্তা

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here