বঙ্গবন্ধু এশিয়ান সেন্ট্রাল জোন U23 মেন্স বিচ ভলিবলের লোগো ও ট্রফি উন্মোচন

0

বঙ্গবন্ধু এশিয়ান সেন্ট্রাল জোন U23 মেন্স ইন্টারন্যাশনাল বিচ ভলিবল চ্যাম্পিয়নশিপ ২০২২ এর লোগো ও ট্রফি উন্মোচন করা হয়েছে। মঙ্গলবার (২০ ডিসেম্বর) বাংলাদেশ ভলিবল ফেডারেশনের আয়োজনে ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের সেমিনার রুমে আয়োজনটির প্রেস মিটে লোগো ও ট্রফি উন্মোচন করা হয়।

সেসময় উপস্থিত ছিলেন স্মার্ট ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের মেয়র এবং বাংলাদেশ ভলিবল ফেডারেশনের সভাপতি মোঃ আতিকুল ইসলাম।

এছাড়াও উপস্থিত ছিলেন ফেডারেশনের সিনিয়র সহ-সভাপতি মোঃ ইউনুস, সহ-সভাপতি তাবিউদ রহমান পালোয়ান এবং সাধারণ সম্পাদক মোঃ আশিকুর রহমান। কোচসহ ফেডারেশনের অন্য কর্মকর্তারাও উপস্থিত ছিলেন।

আয়োজনের পৃষ্ঠপোষক প্রতিষ্ঠানগুলোর মধ্যে উপস্থিত ছিলেন ট্রাস্ট ইউনি গ্রুপের সিইও সৈয়দ সানাউল হক, ঐক্য ডট কম ডট বিডির মার্কেটিং অ্যান্ড স্ট্র্যাটেজি প্ল্যানিং এর পরিচালক রিফাত কামাল সাঈফ এবং ডট ইন্টারনেট এর চিফ টেকনোলজিস্ট অফিসার লিটু হাওলাদারসহ অন্যরা।

প্রধান অতিথির বক্তব্যে মেয়র আতিকুল ইসলাম বলেন, বাংলার এই ঐতিহ্যবাহী খেলা আজ হারিয়ে যাওয়ার পথে। এটিকে ফিরিয়ে আনতে তরুণদের আহবান জানান তিনি। সেইসাথে স্কুল পর্যায়ে ছাত্র এবং ছাত্রীদের ভলিবল প্রতিযোগিতা শুরুর কথাও জানান তিনি।

অনূর্ধ্ব ২০ দলের মনোমুগ্ধকর পারফরম্যান্সে সকলকে অনুপ্রাণিত হওয়ার কথা বলেন মেয়র।

তিনি জানান, এবারের বিচ ভলিবল পর্বে বাংলাদেশ ভালো করলে বিচ ভলিবল অলিম্পিক বাছাই পর্বের খেলা বাংলাদেশের কক্সবাজারে হওয়ার সম্ভাবনা রয়েছে।

আগামী ২২-২৬ ডিসেম্বর মিরপুরের শহীদ সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়ামে বঙ্গবন্ধু এশিয়ান সেন্ট্রাল জোন U23 মেন্স ভলিবল চ্যাম্পিয়নশিপ ২০২২ অনুষ্ঠিত হবে। ২২ ডিসেম্বর বিকেল ৩টায় উদ্বোধনী পর্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী মোঃ তাজুল ইসলাম। ২৬ ডিসেম্বর সমাপনী পর্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন সেনাবাহিনী প্রধান জেনারেল এস এম শাফিউদ্দিন আহমেদ।

ভলিবল চ্যাম্পিয়নশিপ ২০২২ এ অংশগ্রহণকারী দেশগুলোর মধ্যে রয়েছে বাংলাদেশ, কিরগিস্তান, শ্রীলঙ্কা এবং নেপাল।

মেন্স ভলিবল পর্ব শেষ হলে আগামী ২৭-৩০ ডিসেম্বর বাংলাদেশ এশিয়ান সেন্ট্রাল জোন মেন্স এন্ড ওমেন্স ইন্টারন্যাশনাল বিচ ভলিবল চ্যাম্পিয়নশিপ ২০২২ শুরু হবে। এটিরও আয়োজন করেছে বাংলাদেশ ভলিবল ফেডারেশন। কক্সবাজারের ডলফিন বিচ সংলগ্ন স্থানে অনুষ্ঠিত হবে মেন্স-ওমেন্স ইন্টারন্যাশনাল বিচ ভলিবলের সকল ম্যাচ।

২৭ ডিসেম্বর উদ্বোধনী পর্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন ঢাকা উত্তরের মেয়র ও বাংলাদেশ ভলিবল ফেডারেশনের সভাপতি মোঃ আতিকুল ইসলাম। ৩০ ডিসেম্বর সমাপনী পর্বে প্রধান অতিথি থাকবেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মোঃ জাহিদ আহসান রাসেল এমপি।

অংশগ্রহণকারী দেশগুলোর মধ্যে থাকবে মেন্স পোল থেকে বাংলাদেশ রেড, বাংলাদেশ গ্রিন, নেপাল, কিরগিস্তান, মালদ্বীপ, ভুটান, পাকিস্তান এবং ইন্ডিয়া।

ওমেন্স পোলে রয়েছে বাংলাদেশ রেড, বাংলাদেশ গ্রিন, উজবেকিস্তান রেড, উজবেকিস্তান গ্রিন, নেপাল, শ্রীলঙ্কা রেড এবং শ্রীলঙ্কা গ্রিন।

আয়োজনটিতে ডিজিটাল পার্টনার হিসেবে রয়েছে ঐক্য ডট কম ডট বিডি এবং মিডিয়া পার্টনার চ্যানেল আই ও চ্যানেল আই অনলাইন।

তামান্না ইমাম
উদ্যোক্তা বার্তা

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here