ফ্লোরা’স ওয়ার্ল্ড-এর বর্ষপূর্তির আগাম উদযাপন

0

ফ্লোরা’স ওয়ার্ল্ড ওনলি ফর উইমেন্স এর ছয় বছর উপলক্ষে আগাম উৎসব উদযাপিত হলো রাজধানীর ধানমণ্ডির দ‍্য ক‍্যাফে রিও’র মিলনায়তনে। অনুষ্ঠানে ফ্লোরা’স ওয়ার্ল্ড গ্রুপের সদস্যরা উপস্থিত ছিলেন।

গ্রুপের অ্যাডমিন ফ্লোরা রিক্তা বলেন: গত ছয় বছর ধরে আমরা নারী উদ‍্যোক্তাদের সাথে আছি। আমাদের গ্রুপ থেকে উদ‍্যোক্তাদের বিভিন্ন সহযোগিতা দিয়ে থাকি। যেমন: তাদের পণ্যের প্রচারসহ তাদের পেইজ প্রমোট করার নানা দিক।

তিনি বলেন, “১৯ নভেম্বর গ্রুপের ছয় বছর পূর্তি হবে। সে উপলক্ষে এটা আমাদের ৫ম গেট-টুগেদার পার্টি। এখানে ত্রিশ জনের মতো নারী উদ‍্যোক্তা অংশগ্রহণ করেছেন। পাশাপাশি গ্রুপের ক্রেতারাও আছেন। এই আয়োজনের মূল উদ্দেশ্য হলো সবাই মিলে উদ‍্যোক্তারা সামনে কীভাবে এগিয়ে যাবেন, তাদের পণ্যকে নিয়ে তারা কীভাবে আরও ভালোভাবে কাজ করবেন, সেসব তুলে ধরা।”

অনুষ্ঠানে অংশ নেওয়া উদ্যোক্তা নওরীন উদ্যোক্তা বার্তাকে বলেন: আমার পেইজের নাম নওরীন’স। আমি মূলত কেক আইটেম নিয়ে কাজ করছি। আজকের এই মিটআপে অনেকের সাথে পরিচিত হলাম। নিজেদের মধ্যে একটা নেটওয়ার্ক তৈরি হলো যেটা আমাদের সামনে এগিয়ে চলায় ভূমিকা রাখবে।

আয়োজনে অংশ নেওয়া আরেকজন উদ্যোক্তা এবং রিং রং ফ‍্যাশন হাউজের স্বত্ত্বাধিকারী আফিয়া বলেন, “ফ্লোরা রিক্তা আপুকে অসংখ্য ধন‍্যবাদ এই আয়োজনটি করার জন‍্য। আমি বিভিন্ন ড্রেস নিয়ে কাজ করছি।”

বিউটি সলিউশনের স্বত্ত্বাধিকারী নাজনীন আক্তার আয়োজনে অংশ নিয়ে বলেন: আমি অর্গানিক স্কিন কেয়ার প্রডাক্ট নিয়ে কাজ করছি। সারা বাংলাদেশে আমাদের পণ্য খুব ভালো একটা জায়গা করে নিয়েছে। আজকের আয়োজনে এসে আমি খুব খুশি। আয়োজক গ্রুপ ছোট-বড় সকলের পণ্যকেই প্রমোট করছে।

পরিবারসহ নারী উদ‍্যোক্তাদের অংশগ্রহণে গেট টুগেদার পার্টিতে বিশেষ আয়োজন হিসেবে ছিল কেক কাটা ও ফটোসেশন। নিজেদের অনুভূতি শেয়ারের মাধ্যমে অনুষ্ঠানের সমাপনী ঘোষণা করা হয়।

আফসানা অভি,
উদ্যোক্তা বার্তা

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here