নান্দনিক ক্রিয়েশন উদ্যোক্তা মেলা ২০২৩

0

আসন্ন দুর্গা পূজাকে মাথায় রেখে নান্দনিক ক্রিয়েশন আয়োজন করতে যাচ্ছে ৩০ জন নারী ও পুরুষ উদ্যোক্তার সমন্বয়ে উদ্যোক্তা মেলা। দেশি বিদেশি এবং হাতে তৈরি পণ্য নিয়ে তারা মেলায় অংশ নেবেন।

নান্দনিক ক্রিয়েশনের উদ্যোগে আগামী ১০, ১১ এবং ১২ আগস্ট রাজধানীর দয়াগঞ্জ জাতীয় শিব মন্দিরে অনুষ্ঠিত হবে নান্দনিক উদ্যোক্তা মেলা ২০২৩।

শিপ্রা বিশ্বাস, দেবাশিস ভট্টাচার্য এবং প্রদ্যুৎ দাস যৌথ উদ্যোগে এই মেলাটি আয়োজন করছেন। মেলাটির মূল লক্ষ্য হচ্ছে অনলাইন উদ্যোক্তাদের পণ্য সরাসরি গ্রাহকদের সামনে তুলে ধরা। সময়ের সাথে সাথে নান্দনিক ক্রিয়েশন কিভাবে উদ্যোক্তাদের উদ্যোগকে আরো সঠিক উপায়ে এবং সফলতার সাথে সকলের সামনে তুলে ধরতে পারে সে সম্পর্কে বিভিন্ন সময় প্রশিক্ষণ দেওয়ার ব্যবস্থাও করবে তারা।

এবারের মেলায় অতিথি হিসেবে থাকছেন বিপ্লব সাহা, স্বত্বাধিকারী- বিশ্ব রঙ, ড. বিশ্বজিৎ ভাদুড়ি, অধ্যক্ষ-ন্যাশনাল ব্যাংক পাবলিক স্কুল এন্ড কলেজ, প্রবীর মিত্র, অধ্যাপক-জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়, কৃষ্ণা সরকার, খেলোয়াড়-বাংলাদেশ জাতীয় মহিলা ফুটবল দল, অনলাইন ব্লগার তাপসী দাসসহ আরো অনেকে।

মেলায় উদ্যোক্তারা বিভিন্ন রকমের হাতের তৈরি জিনিস, পুরুষ ও নারী উভয়ের পোশাক, খাবার, ইলেকট্রনিক গেজেটসহ আরো অনেক কিছুর পসরা নিয়ে উপস্থিত থাকবেন এবং ক্রেতাদের জন্য প্রতি ১,০০০টাকার কেনাকাটায় থাকবে রেফেল ড্র কুপন। মেলা সকলের জন্য উন্মুক্ত।

ডেস্ক রিপোর্ট
উদ্যোক্তা বার্তা

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here