দুই ভাইয়ের বারুনী ও ত্রিনয়নী ইভেন্টস আয়োজিত মেলা

0

ঈদুল আজহাকে সামনে রেখে ইউনিক কালেকশনের দেশীয় পণ্যের মেলার আয়োজন করেছে বারুনী ও ত্রিনয়নী ইভেন্টস। হাতের তৈরি সব পণ্য নিয়ে মেলা সাজিয়েছেন উদ্যোক্তারা। ধানমণ্ডি ২৭ নম্বরে মাইডাস সেন্টারে আজ শুক্রবার শুরু হওয়া মেলা চলবে শনিবার সকাল ১০ টা থেকে রাত ৮.৩০টা পর্যন্ত।

মেলার আয়োজক সঞ্জীব ঘোষ ও সজীব ঘোষ উদ্যোক্তা বার্তাকে বলেন, মূলত আমরা দুই ভাই মিলে মেলা দু’টি আয়োজনের চিন্তা ভাবনা বাস্তবায়ন করেছি। আমাদের সাথে আরো দু’জন আয়োজক রয়েছেন- পুর্ণিমা প্রভা ও সুস্মিতা বসাক। মোট চারজন মিলে উদ্যোগটি গ্রহণ করি।

তারা বলেন, বর্তমান প্রজন্মের তরুণ-তরুণীরা আগামী দিনের ভবিষ্যৎ। তাই তাদের কাছে দেশীয় পণ্য তুলে ধরা খুব প্রয়োজন। পাশাপাশি তরুণদেরকে তাদের নিজেদের প্রতি আস্থাবান করে যেন গড়ে তুলতে পারি, সে চিন্তাও কাজ করেছে।

মেলায় ছিল দেশীয় বস্ত্র, জামদানি ও তাঁতের শাড়ি, জামদানি কুর্তি, জামদানি জুতা, হাতের তৈরি কামিজ, হাতের তৈরি কসমেটিকস অ্যান্ড বিউটি প্রোডাক্টস, পাট ও পাটজাত পণ্য, চামড়া/আর্টিফিসিয়াল চামড়ার জুতাসহ চামড়াজাত পণ্য, স্টেশনারি, ক্রোকারিজ, হারবাল ও টয়লেট্রিজ, দেশীয়  জুয়েলারি, ফাস্ট ফুড,  হস্তশিল্পজাত পণ্য, উপহার সামগ্রী, কনস্ট্রাকশন সামগ্রী, হোম ডেকর, বেকারি পণ্য,  ইত্যাদি।

মেহনাজ খান
উদ্যোক্তা বার্তা

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here