ডিএনসিসি-ঐক্য হলিডে মার্কেটে একদিনে ২ লক্ষ টাকার মসলা অর্ডার

0

২৯ এবং ৩০ মার্চ, আগারগাঁও এর আইসিটি রোডে অনুষ্ঠিত হলো ডিএনসিসি ঐক্য হলিডে মার্কেটের ২২তম আসর৷ এতে অংশগ্রহণ করেন দেশের ৮০ এসএমই উদ্যোক্তা।

লাইফস্টাইল পণ্য, অর্গানিক পণ্য, জেন্টস আইটেম, বেবি আইটেম, খাদ্যপণ্য, মসলা আইটেমসহ নানা ধরনের পণ্য পাওয়া যায় এই হলিডে মার্কেটে৷

এবারের হলিডে মার্কেটের ২২তম আসরে ১০০ এর অধিক মসলা আইটেম নিয়ে অংশ নিয়েছিলেন উদ্যোক্তা মাহামুদা সুলতানা ইমন। যে কোনো ৩টি মসলা আইটেমের উপর ছাড় দেন ৫০%।

ঈদ কিংবা যে কোনো উৎসবে মজাদার খাবার তৈরিতে মসলার চাহিদা অনেক বেড়ে যায়৷ তাই হলিডে মার্কেটে মসলার উপর ডিসকাউন্ট থাকায় ক্রেতাদের ভীড় করতে দেখা যায় মসলার স্টলে। শুক্রবার – উদ্যোক্তা ইমন ২ লক্ষ টাকার মসলার অর্ডার পান এবং শনিবার সকালে তা ডেলিভারি দেন৷ এছাড়াও দুদিনে ক্যাশ ১ লক্ষ ৪৫ হাজার টাকার পণ্য সেল করেন তিনি৷

উদ্যোক্তা মাহামুদা সুলতানা ইমন বলেন, আমার শত ব্যস্ততার কারণে হলিডে মার্কেটে অংশ নেয়ার সুযোগ হয় না। তবে এবার এসে সত্যি অনেক ভালো লাগছে, এতোটা সাড়া পাবো কখনই আশা করিনি৷ সরাসরি ক্রেতাদের সাথে কথা বলতে পারছি, ভালো নেটওয়ার্কিং তৈরি হচ্ছে। আমি মনে করি উদ্যোক্তাদের জন্য হলিডে মার্কেট খুবই গুরুত্বপূর্ণ একটি প্ল্যাটফর্ম।

২২ তম আসরে ২ দিনে মোট বিক্রির পরিমাণ দাঁড়ায় ১৭ লক্ষ ৪১ হাজার টাকা। যার মধ্যে সর্বোচ্চ সেল করেন মাহামুদা সুলতানা ইমন। ২২ তম আসরের বেস্ট সেলার এর ১ম পুরস্কার অর্জন করেন তিনি।

সেতু ইসরাত,
উদ্যোক্তা বার্তা

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here