ঝিলপাড় মাচানে ‘ভয়াবহ বাফেট ব্রেকফাস্ট’

0

সকাল বেলা যেসব আইটেমগুলো হলে মনে হয় এরচেয়ে ভালো নাস্তা আর যেন হয় না, ঠিক তেমনই ১৫টির বেশি আইটেম নিয়ে প্রতি সপ্তাহের শুক্র ও শনিবার বাফেট ব্রেকফাস্টের আয়োজন করেছে মাচান রেস্টুরেন্ট। তাও মাত্র ৩৬৫ টাকায়!

কী কী আইটেম? লাচ্ছা পরোটা, বাটার নান, লুচি, আলুর দম, মিক্সড ভেজিটেবল, মুগ ডাল ভুনা, চিকেন স্টু, চিকেন লটপটি, বিফ ব্রেইন মাসালা, বিফ পায়া, ভুন খিচুড়ি, পোলাও , ডিম অমলেট/ফ্রাই, সুজির হালুয়া, দই-মধু।

এতো কম টাকায় এতো খাবার? এর কারণও জানালেন মাচানের প্রধান নির্বাহী তাসমিয়া আহমেদ। তিনি জানান, ঢাকার বাইরে নিজেদের এগ্রো ফার্ম আর কৃষি খামার থাকায় সবগুলো খাবার একদম টাটকা। নিজেদের সবকিছু হওয়ায় দামেও তারা তাই একটু কম রাখতে পারছেন অন্য সবার তুলনায়। এছাড়া তাদের রান্নায় তারা শুধুমাত্র সরিষার তেল ব্যবহার করেন। সয়াবিন বা পাম অয়েলের কোন ছোঁয়াও নেই।

কর্তৃপক্ষ গুলশান এর লেকড্রাইভ রোডে লেকের পাশে চমৎকার মনোরম পরিবেশ ও পর্যাপ্ত নিরাপত্তা ব্যবস্থায় পরিবারের সবাই মিলে হৈ-হুল্লোড় করে ছুটির দিন শুরু করার এক দারুণ উপলক্ষ্য এই ‘ভয়াবহ বুফে ব্রেকফাস্ট’!

মাচানের প্রধান নির্বাহী তাসমিয়া উদ্যোক্তা বার্তাকে বলেন, আমরা বাঙ্গালির চিরচেনা খাবার, বাঙালি ঐতিহ্য তুলে ধরার চেষ্টা করছি। আমরা এই বুফেট এই অফারের নাম দিয়েছি ভয়াবহ বুফে ব্রেকফাস্ট। সবাই খুব সানন্দে খাবার খাচ্ছে। রাজধানীর অনেক দূর দুরান্ত থেকে আসছে খাবার খেতে।

তিনি বলেন, আমি উদ্যোক্তা হবার আগে দেশের বড় কর্পোরেটে কাজ করেছি। কিন্তু মাচান রেস্তোরাঁ নিজেদের। সকালে এসে আমি নিজে আজ লুচি তৈরি করি৷ এটা আমাকে অনেক আনন্দ দেয়। আমার পরিবারের কাছ থেকে শতভাগ সাপোর্ট পেয়েছি।

সপ্তাহের প্রতি শুক্র ও শনিবার সকাল ৮টা থেকে ১২টা পর্যন্ত এ ‘ভয়াবহ বুফে ব্রেকফাস্ট’ পাওয়া যাবে ‘মাচান রেস্টুরেন্ট’-এ। প্রি-বুকিং এরও ব্যবস্থা আছে। রবিবার থেকে বৃহস্পতিবার পর্যন্ত কর্পোরেট বুফে ব্রেকফাস্ট-এর অর্ডার নেয়া হয় বলেও জানিয়েছে রেস্টুরেন্ট কর্তৃপক্ষ।

উদ্যোক্তা বার্তা রিপোর্ট

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here