রাজধানীর উত্তরায় জমকালো আয়োজনে উদ্বোধন হয়েছে ফ্যাশন লাউঞ্জের। ষোল জন নারী উদ্যোক্তার দেশীয় ফ্যাশন পণ্যের এ লাউঞ্জ ক্রেতাদের চাহিদা মেটাবে বলে আশা করছেন সংশ্লিষ্টরা।

শনিবার সন্ধ্যায় উত্তরার ১৩ নম্বর সেক্টরের পিক অ্যান্ড পে শপিংমলে কেক কেটে ফ্যাশন লাউঞ্জের উদ্বোধন করেন ফ্যাশন হাউজ বিবিয়ানার স্বত্ত্বাধিকারী লিপি খন্দকার। এসময় সঙ্গীত শিল্পী পড়শীসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

সন্ধ্যার পর থেকেই উৎসবের ছোঁয়া লাগে পিক অ্যান্ড পে শপিংমলে। একে একে আমন্ত্রিত অতিথি, উদ্যোক্তাদের বন্ধু-বান্ধব, স্বজনরা আসতে থাকে। তাদের উপস্থিতিতে ফ্যাশন লাউঞ্জ আলোড়িত হয়ে উঠে।

বিবিয়ানার স্বত্ত্বাধিকারী লিপি খন্দকার বলেন, দেশীয় ফ্যাশনের জন্য এমন লাউঞ্জ আমাদের দরকার। এখানে সবাই ডিজাইন নিয়ে কথা বলবে, নিজেদের ফ্যাশন ভাবনা একে অপরের মাঝে শেয়ার করবে। সত্যি বলতে নারী উদ্যোক্তাদের নিয়ে এমন ভাবনা চমৎকার। বাংলাদেশের পোশাক বিদেশে অনেক সুনাম অর্জন করেছে। আমাদের নারীদের হাতের তৈরি পোশাক রফতানি আমাদের কাছে আনন্দের ব্যাপার।

রঙরূপের স্বত্বাধিকারী মাসুমা সুলতানা জলি বলেন, এখানে আমরা ষোলজন নিজেদের মতো করে ছোট ছোট করে আমাদের পণ্য তুলেছি। এটা আমাদের একটা পরিবার। আমরা চাইব এখানে গ্রাহকরা আসবেন এবং তাদের পছন্দ মতো পণ্য কিনবেন।

ফারহানা’জ ক্লসেটের স্বত্ত্বাধিকারী ফারহানা চৌধুরী বলেন, এমন দিনের জন্য আমার মনে হয় এখানে থাকা প্রত্যেকেই প্রতীক্ষায় ছিলেন। সবাই সবার সেরা পণ্যগুলো নিয়েই এখানে পসরা সাজিয়েছেন। এই ঘণ্টাখানেকের মধ্যে আমি দুই-তিনটি পোশাক বিক্রি করেছি। সব মিলিয়ে আশা করছি আমরা গ্রাহকদের জন্য ভালো কিছু দিতে পারব।

কি নেই ফ্যাশন লাউঞ্জে, হরেক রকমের পণ্যতে সাজানো হয়েছে ফ্লোরটি। নারীদের জন্য হাতে বোনা কাপড়, ফরম্যাল পোশাকে ফ্যাশন, বিভিন্ন রকমের শাড়ি, পার্টি ড্রেসসহ ঘর সাজানো পণ্য।

ষোল জন নারী উদ্যোক্তার ফারহানা’জ ক্লসেট, রঙরূপ, অঙ্গশ্রী, রোজা বুটিকস, আসমা কালেকশনস, মেক সেন্স বাই তামান্না, এলিগেন্টস আরমাদিও, প্রাঙ্গন, নাজিফা’জ কালেকশনস, রূপান্তী, তাহুর, ফ্যাশনাবল ড্রেসেজ, শ্যামা ফেব্রিকস, নাইট ব্রীজ, উইসপ্রিন্টেক্স, নাজরানা গ্রাহকদের জন্য উত্তরায় নিয়ে এসেছেন ফ্যাশনে আভিজাত্য।

উত্তরার বাসিন্দা নাহিদ আফতাব এসেছিলেন ফ্যাশন লাউঞ্জে। তিনি জানালেন আসলে আমরা দেশী-দশ দেখে অভ্যস্ত, এবার ষোলজন নারী উদ্যোক্তার এমন ফ্যাশন লাউঞ্জ সত্যিই আমাদের মতো ক্রেতাদের মন কাড়বে। বাহারি পোশাক আর চমৎকার পরিবেশে ফ্যাশনাবল পণ্য কেনা যাবে।

ফ্যাশন লাউঞ্জের কতৃপক্ষ পিক অ্যান্ড পে। তারা বলছিলেন দীর্ঘদিন ধরে এমন একটা কিছু চিন্তা আমাদের ছিল। নারী উদ্যোক্তার দেশীয় ফ্যাশন পণ্যের এ লাউঞ্জ ক্রেতাদের চাহিদা মেটাবে।

ডেস্ক রিপোর্ট, উদ্যোক্তা বার্তা

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here