রাজধানীর ধানমন্ডির মাইডাস সেন্টারে আয়োজিত দুই দিনব্যাপী বিজয় মেলা

রাজধানীর ধানমন্ডির মাইডাস সেন্টারে আয়োজিত দুই দিনব্যাপী বিজয় মেলা জমে উঠেছে। শনিবার থেকে শুরু হওয়া এ মেলায় আজই শেষ দিন। আয়োজকরা আশা করছেন শেষ দিনে আরো বেশি মুখরিত হবে বিজয় মেলা।

বিজয় মেলা উপলক্ষ্যে উদ্যোক্তা ও ক্রেতাদের পদচারণায় মুখরিত মাইডাস সেন্টার।

রোববার দুপুরে সরেজমিনে মেলায় গিয়ে দেখা যায় উৎসুক মানুষের ভিড়। বিশেষ করে নারী ও শিশুদের নিয়ে মুখরিত মাইডাসের বারো তলা।

বিজয় মেলায় অংশগ্রহণ করেছেন ৩২ জন উদ্যোক্তার স্টল। মূলত অনলাইন ভিত্তিক নারী উদ্যোক্তাদের নিয়েই বিজয় মেলার আয়োজন করে আয়োজক সংস্থা দোয়েল ইভেন্টজ। মেলায় সহযোগিতায় আছে মেঘবাড়ি হলিডে’স। মেলা রাত দশটা পর্যন্ত চলবে এবং সবার জন্য উন্মুক্ত।

মেলায় অংশগ্রহণ করা উদ্যোক্তারা বলছেন বেচা-কেনা ভালোই হচ্ছে। আজ যেহেতু মেলার শেষ দিন তাই বিকেল ও সন্ধ্যায় আগ্রহীদের ভিড় লক্ষ্য করা যাবে।

মেলায় রয়েছে দেশীয় পণ্য, বুটিকস, শাড়ি, পাটজাত পণ্য, হস্তশিল্প, দেশী-বিদেশি থ্রি-পিস, জুয়েলারি, কসমেটিকস, লেদার আইটেম,কিডস আইটেম, হিজাব-বােরকা, ঘর সাজানো সামগ্রী, শীতের পিঠাসহ মজাদার খাবার নিয়ে ফুড জোন।

মেলায় আসা দর্শনার্থী জাহানারা সু্লতানা উদ্যোক্তা বার্তাকে বলেন, ধানমন্ডিতে বসবাস করা মানুষদের জন্য এমন মেলা প্রতি মাসেই দরকার। বেশ কিছু দেশীয় পণ্য সহ ঘর সাজানোর সামগ্রী কিনেছি। এমন সুন্দর আয়োজনের জন্য আয়োজকদের ধন্যবাদ জানাই।

মেলার আয়োজক সংস্থা দোয়েল ইভেন্টজের স্বত্ত্বাধিকারী আবদুল্লাহ আল-মামুন উদ্যোক্তা বার্তাকে বলেন, বিজয় দিবসকে সামনে রেখে মূলত অনলাইন বেইজ উদ্যোক্তাদের কথা চিন্তা করেই এই মেলার আয়োজন। মেলায় কেনাকাটা করলেই আছে ডিসকাউন্ট অফার। এছাড়াও থাকছে রাফলে ড্র এবং আকর্ষণীয় পুরষ্কার।

তিনি বলেন, মেলায় অনলাইনের এসব উদ্যোক্তাদের পণ্য এবং তাদের ভবিষ্যত পরিকল্পনা সবার কাছে পৌঁছে দিতে গণমাধ্যমের সহায়তা জরুরি।

 

ডেস্ক রিপোর্ট, উদ্যোক্তা বার্তা

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here