সাবরিনা আক্তার লাবু একজন তরুণ উদ্যোক্তা। মায়ের রান্না থেকে অনুপ্রাণিত হয়ে রান্না শেখা লাবুর। এরপর উদ্যোক্তা তার পরিবারের সমর্থনে বিভিন্ন মিষ্টি জাতীয় খাবার বানিয়ে হয়ে উঠেন একজন উদ্যোক্তা।

গত ১৬ এপ্রিল সাবরিনা আক্তার লাবু উপস্থিত হোন “ঐক্য ডট কম বিডি এবং আকবরিয়া প্রিমিয়াম লাচ্চা সেমাই প্রেজেন্টেস কেকা ফেরদৌসীর সঞ্চালনায় নতুন উদ্যোক্তার রান্নার” অনুষ্ঠানের ২য় পর্বে নিজের রাইস পেপার রোল রান্না নিয়ে । অনুষ্ঠানে আসার অনুভূতি সম্পর্কে জানতে চাইলে সাবরিনা আক্তার লাবু উদ্যোক্তা বার্তাকে জানান, “ছোট থেকে আমি আমার মায়ের সাথে প্রত্যেক বছর রোজায় কেকা ফেরদৌসী আপার অনুষ্ঠান দেখতাম যেখানে বিভিন্ন অতিথিরা উপস্থিত হতেন নিজেদের রান্না নিয়ে । কেকা ফেরদৌসী আপার সুন্দর উপস্থাপনা আর ব্যবহার আমাকে মুগ্ধ করতো সব সময়. এই অনুষ্ঠানে অংশগ্রহণ করে আমার ইচ্ছা বা স্বপ্ন যাই বলেন না কেন তা পূরণ হওয়ায় আমি খুব আনন্দিত।” তিনি উদ্যোক্তা বার্তার সাথে রাইস পেপার রোল রেসিপিটি শরিকানা করেছেন।

রাইস পেপার রোলঃ
রাইস পেপার-পরিমাণমত, গরম পানি-পরিমাণমত, শসা কুচি- আধা কাপ, গাজর কুচি- আধা কাপ, ধনে পাতা কুচি-পরিমাণমত, কালো গোলমরিচ গুঁড়া- ১চা চামচ,সিদ্ধ চিকেন কিমা-১/৪ কাপ, লবণ-পরিমাণমত, লেটুস -৪টা, ক্যাপসিকাম-১/৪ কাপ।

প্রস্তুত প্রণালীঃ
১.শসা, গাজর, ক্যাপসিকাম, চিকেন, লবণ, গোলমরিচ মিক্স করে নিবো।
২. রাইস পেপার গরম পানিতে ড্রিপ করে ফিলিং দিয়ে ফোল্ড করবো।
৩. সস দিয়ে পরিবেশন করবো।

সব শেষে উদ্যোক্তা বার্তার সম্পর্কে উদ্যোক্তার অভিব্যক্তি জানতে চাইলে বলেন, “ উদ্যোক্তা বার্তাকে অনেক ধন্যবাদ জানাচ্ছি আমাদের কাজ গুলো তুলে ধরার জন্য ।”

ডেস্ক রিপোর্ট, উদ্যোক্তা বার্তা

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here