উদ্যোক্তা মেলার শুভেচ্ছা দূত হলেন মিস ইউনিভার্স বাংলাদেশ প্রথম রানার্সআপ ফারজানা ইয়াসমিন

0

দেশের ক্ষুদ্র ও মাঝারি উদ্যোক্তাদের উন্নয়নে গঠিত সংগঠন উদ্যোক্তা মেলার শুভেচ্ছা দূত হিসেবে যোগ দিয়েছেন মিস ইউনিভার্স বাংলাদেশ ২০২০-এর প্রথম রানার্সআপ ফারজানা ইয়াসমিন অনন্যা।

একজন মিডিয়া ব্যক্তিত্বের উদ্যোক্তাদের উন্নয়নে এভাবে এগিয়ে আসার বিষয়টাকে ভীষণ ইতিবাচক হিসেবে দেখছেন উদ্যোক্তা মেলা কর্তৃপক্ষ।

দেশের সংস্কৃতি জগতে যুক্ত হয়ে নিয়মিত কাজ করছেন ফারজানা। সংস্কৃতি জগতের বিভিন্ন অংশে নিয়মিত অংশগ্রহণ করা এই তারকা সংস্কৃতি জগতের পাশাপাশি বিভিন্ন সমাজ কল্যানমূলক কার্যক্রমেও অংশগ্রহণ করছেন।

তিনি জানালেন, উদ্যোক্তা উন্নয়নের কাজ ত্বরান্বিত করতে উদ্যোক্তা মেলার শুভেচ্ছাদূত হিসেবে কাজ করছি।

উদ্যোক্তা মেলার পরিচালক আরিফুল ইসলাম বলেন, ‘ফারজানা ইয়াসমিন অনন্যার উদ্যোক্তা মেলার সাথে যুক্ত হওয়া একটা নতুন দ্বার উন্মোচন করেছে। এর মাধ্যমে সংস্কৃতি জগতের সাথে আমাদের একটা সেতু তৈরি হলো।’

তিনি বলেন, উদ্যোক্তা মেলা এবং উদ্যোক্তা মেলার উদ্যোক্তাদের সারাদেশে পরিচিতি সম্প্রসারণে সরাসরি আমাদের সাথে কাজ করবে অনন্যা। ইতোমধ্যে দেশব্যাপী উদ্যোক্তা মেলার কার্যক্রমকে ত্বরান্বিত করতে বিসিকের চেয়ারম্যান মোশতাক হাসানের সাথেও দ্বিপাক্ষিক বৈঠক হয়েছে উদ্যোক্তা মেলার পরিচালক কমিটির।

উদ্যোক্তা মেলা গত বছর থেকে নিয়মিত কাজ করছে ক্ষুদ্র ও মাঝারী উদ্যোক্তাদের উন্নয়নে, ব্যবসায়িক সহযোগিতায় ও ব্যবসা সম্প্রসারণের নানা দিকে। খুব কম সময়ের মাঝে তারা বেশ কিছু উদ্যোক্তা সমাবেশের আয়োজন করে।

সাদিয়া সূচনা

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here