রাজশাহীতে ‘আমরা রাজশাহীর উদ্যোক্তা’র আয়োজনে উদ্যোক্তাদের নিয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (১২ মার্চ) বিকেলে রাজশাহী বড়কুঠি সংলগ্ন কফিবারে এই সভার আয়োজন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী সিটি করপোরেশনের ২০ নম্বর ওয়ার্ডের কাউন্সিল রবিউল ইসলাম।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আল-আকসা ডেভেলপার্স প্রাঃ লিঃ রাজশাহী এর সত্ত্বাধিকারী মিজানুর রহমান কাজী, সামস্ রিয়েল এস্টেট কোঃ লিঃ, রাজশাহী এর ম্যানেজিং ডিরেক্টর শফিকুল ইসলাম, আমানা হোমস এর পরিচালক মেহেদী হাসান রনি, সওদাগর এগ্রো রাজশাহী এর আরাফাত রুবেল, রাজশাহী ফুডিজ এর এডমিন রাশেদ ইসলাম। কোরআন তেলওয়াত ও জাতীয় সংগীতের মাধ্যমে অনুষ্ঠানের উদ্বোধন করা হয়।

উদ্বোধনী অনুষ্ঠানে অতিথিরা উদ্যোক্তাদের কাজের প্রসার, অনলাইন থেকে অফলাইন সম্পৃক্তকরন,পরিচিতির জায়গা তুলে ধরা ও উদ্যোক্তাদের বিভিন্ন সমস্যা নিয়ে আলোচনা করা হয়। এ সময় তাদের পাশে থেকে সার্বিক সহযোগিতার আশ্বাস দেন আয়োজকরা।

আলোচনা সভায় উদ্যোক্তা ফারজানা ইয়াসমিন, গৌরি সাহা মিষ্টি, সাগর সরকার,লব কর্মকার সহ আরও উপস্হিত উদ্যোক্তারা তাদের কার্যক্রম ও অনুভূতি নিয়ে তাদের মতামত তুলে ধরেন।

‘আমরা রাজশাহীর উদ্যোক্তা’ আয়োজবে আলোচনা সভায় ৮০ জনের অধিক উদ্যোক্তারা অংশ নিয়েছেন। এ সময় তাদের গ্রুপের উদ্যোক্তাদের পরিচিতি পর্ব ও সবাইমিলে একসাথে কিভাবে কাজ করা যায় সে বিষয় নিয়ে সিদ্ধান্ত নেওয়াই ছিলো আজকের আলোচনা সভার মূল উদ্দেশ্য। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন সাঞ্জিতা মজুমদার।

অনুষ্ঠানের সার্বিক আয়োজন করেছে আল-আকসা ডেভেলপার্স প্রাঃ লিঃ,রাজশাহী। সহযোগী আয়োজন হিসেবে ছিলো গোয়ালিনী ডেইরি, রাজ টাইমস,এস আর প্রডাক্টস।

মোঃ মোজাফফর হোসেন
উদ্যোক্তা বার্তা, রাজশাহী

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here