অফিসার্স ক্লাবে আনন্দমেলা

0

নারী উদ্যোক্তাদের তৈরি বাহারি ও ব্যতিক্রমী সব পণ্য নিয়ে অফিসার্স ক্লাবে চলছে ‘আনন্দমেলা’। অনলাইনে বিক্রি করে সাড়া জাগানো নারীর পণ্য স্থান পেয়েছে তিনদিনের মেলায়।

উদ্যোক্তাদের তৈরি ফ্যাশন সামগ্রী নিয়ে গত ৭ ডিসেম্বর রাজধানীর অফিসার্স ক্লাবে মেলা শুরু হয়। আজ শুক্রবার মেলা শেষ হবে। সকাল ১০টা থেকে রাত ৯টা পর্যন্ত চলবে মেলা।

অফিসার্স ক্লাবের মহিলা কমিটির সম্পাদিকা প্রফেসর ড. ফেরদৌসী খান জানান, ‘মেলায় ৯০টি স্টল রয়েছে। আমাদের উদ্যোক্তারা যাতে একটি প্লাটফরমে তাদের সব পণ্য নিয়ে উপস্থিত হতে পারেন, সেজন্যই এ আয়োজন। প্রতিবারের মতো এবারও উদ্যোক্তা ও দর্শনার্থীদের জন্য লটারিতে উপহার জিতে নেওয়ার সুযোগ আছে।’

উদ্যোক্তা সিফাত বলেন, গহনা আমার খুব প্রিয়। তাই এ পণ্য দিয়ে উদ্যোক্তা হয়েছি। আমার নিজস্ব কারিগর দিয়ে তৈরি করা কাটাই গহনা নিয়ে মেলায় উপস্থিত হয়েছি। বেশ ভালই সারা পাচ্ছি। মূলত প্রচার-প্রসারের জন্য মেলায় অংশগ্রহণ।

আকর্ষণীয় সব ডিজাইনে চামড়াজাত পণ্য নিয়ে এসেছেন উদ্যোক্তা মাকসুদা খাতুন। তিনি জানান, নজরকাড়া সব ব্যাগ, পার্স, লেডিস ব্যাগ দিয়ে সাজানো হয়েছে তার স্টল।

জীবনধারণের জন্য মোটামুটি যেসব পণ্য প্রয়োজন, মেলায় প্রায় তার সবই রয়েছে। যেমন– খাবার, পোশাক, গহনা, হোম ডেকোর বা ঘর সাজানোর সামগ্রী আছে মেলায়। আছে ঘরে তৈরি খাবারের সব আয়োজন। সব শ্রেণির মানুষকে লক্ষ্য রেখেই মেলাটির আয়োজন করা হয়েছে। মেলায় প্রবেশমূল্য মাত্র ১০ টাকা।

মেহনাজ খান,
উদ্যোক্তা বার্তা

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here