অঙ্গশ্রী ইভেন্টস’র আয়োজনে দুদিনব্যাপী রামাদান স্প্রিং ফেস্টিভ্যাল

0

রাজধানীর গুলশানে অঙ্গশ্রী ইভেন্টস এর আয়োজনে শুরু হয়েছে রামাদান স্প্রিং ফেস্টিভ্যাল। আসন্ন ঈদ এবং বসন্তকে কেন্দ্র করে এই ফেস্টিভ্যালের আয়োজন করা হয়।

প্রতিষ্ঠাতা এবং আয়োজক আলিয়াহ্ ফেরদৌসি দীর্ঘ সাত বছর যাবত এই ধরনের ইভেন্টের আয়োজন করে আসছেন৷ তারই ধারাবাহিকতায় রমজানে অনুষ্ঠিত হচ্ছে রামাদান স্প্রিং ফেস্টিভ্যাল।

আয়োজক আলিয়াহ্ ফেরদৌসি বলেন, আমি নিজে একজন উদ্যোক্তা তাই আমি অন্যান্য উদ্যোক্তাদের নিয়েও কাজ করতে চাই। আমি চাই উদ্যোক্তারা তাদের পণ্যকে সকলের সামনে তুলে ধরুক অঙ্গশ্রী ইভেন্টস এর মাধ্যমে। আমার ইচ্ছা আছে দেশে বিদেশে উদ্যোক্তাদের নিয়ে এই ধরনের ইভেন্ট আয়োজন করার। আশা করি, সকলের সাপোর্টে খুব শিঘ্রই শুরু করবো।

লাইফস্টাইল পণ্য, ফ্যাশন আইটেম, জুয়েলারি, পারফিউম, পাটপণ্য, ক্লে জুয়েলারিসহ নানা ধরনের দেশি বিদেশি পণ্যের পশরা বসেছে হোটেল সিক্স সিজনে।

প্রথম দিন থেকেই ক্রেতাদের আনাগোনা লক্ষ্য করা যায়। ঈদকে অনেকেই ইদের কেনাকাটা সেড়ে নিচ্ছেন। ঈদের আগে এই ধরনের ইভেন্ট আয়োজন করায় উদ্যোক্তারাও বেশ আনন্দিত এবং উৎসসিত।

উদ্যোক্তা লোপা বলেন, আমি প্রথমবারের মতো এই ইভেন্টে অংশ নিয়েছি। আমি মসলিন, জামদানি, পাটের ব্যাগ এবং ক্লে জুয়েলারি নিয়ে কাজ করছি। আমি চাই দেশিয় পণ্যকে প্রমোট করতে।

মেলার প্রথম দিন জনপ্রিয় নায়ক ফেরদৌস অঙ্গশ্রী ইভেন্টস এর প্রতি স্টল ভিজিট করেন।

হোটেল সিক্স সিজনে ২২ তারিখ শুরু হয়ে ২৩ মার্চ পর্যন্ত চলবে এই ইভেন্ট। সকাল ১১ টা থেকে রাত ১১ টা পর্যন্ত সকলের জন্য উম্মুক্ত এই মেলা।

সেতু ইসরাত
উদ্যোক্তা বার্তা

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here