সোশ্যাল ডিসট্যান্স নাকি করোনাকালীন সংকট মোকাবেলায় ফিজিকাল ডিসট্যান্স মেইনটেইন করে সামাজিক বন্ধনকে সবল রাখবেন? পুরো পৃথিবী যখন করোনাকালীন সংকটে নাজুক অবস্থায়, একে একে থেমে যেতে শুরু করেছে একের পর এক ব্যবস্থাপনা ঠিক তখনই একবিংশ শতাব্দীর আরেক বিপ্লব তথ্য প্রযুক্তিকে কাজে লাগিয়েই দূর থেকেই সকলের কাছে আসার প্রচেষ্টা, কর্মতৎপরতা সমুন্নত রাখার দৃঢ় মনোবলই এনেছে সমাধান। কী নেই আপনার হাতে থাকা মুঠোফোনে? বিভিন্ন সফটওয়ার ও এপ্লিকেশনকে কাজে লাগিয়ে স্থানীয় পর্যায় থেকে শুরু করে দেশ বিদেশ সবখানেই সবার সাথেই যুক্ত থাকার উপায় আছে আমাদের হাতের মুঠোয়।

লকডাউন পরবর্তীতে মোবাইলের চাহিদা বেড়েছে। কেননা শিক্ষাখাত থেকে শুরু করে চিকিৎসা, ব্যবসা, পণ্য ডেলিভারি সবকিছুই এখন সম্ভব স্মার্টফোনের একটি ক্লিকেই। ফলাফলে বৃদ্ধি পেয়েছে স্মার্ট ডিভাইসের ব্যবহার। যা ডিস্ট্রিবিউশন সিস্টেমে এনেছে বিপ্লব। লকডাউনের মাঝামাঝি থেকে এই ব্যবসা স্প্যান হতে শুরু করে। সম্প্রতি বিশ্বখ্যাত ব্র‍্যান্ড রিয়েল মি’র ডিস্ট্রিবিউশন পার্টনার হিসেবে চুক্তি স্বাক্ষর করেছে দেলোয়ার হোসেনের “সেবা টেলিকম”। গ্লোবাল স্মার্ট চয়েজকে প্রাধান্য দিয়েই কক্সবাজারে অপ্পো, স্যামসাং , ভিভো, শাওমি’র পাশাপাশি এবারে রিয়েল মি’র এই শোরুমের সূচনা করলেন উদ্যোক্তা দেলোয়ার হোসেন।

নতুন পুরানো শোরুম মিলিয়ে দেলোয়ার হোসেনের ৮টি শোরুমে মোট কর্মীর সংখ্যা ১০০ এরও অধিক।
সফল উদ্যোক্তা দেলোয়ার হোসেন ২০০৮ সালের ক্ষুদ্র পথচলার সেই সময়টি থেকে বিচক্ষণতায় একে একে গড়েছেন তার বিশাল কর্মভূবন। যা রূপ নিয়েছে স্মার্ট ডিভাইস শো-কেসিং এবং সেলিং এর ৮টি শোরুমে। যেখানে আছে দুটি মাল্টি ব্র‍্যান্ডেড শোরুম, ৬টি এক্সক্লুসিভ শোরুম। কক্সবাজারে এখন ২০০এরও অধিক মোবাইল সেলস পার্টনার হিসেবে কাজ করছে।

শোরুম উদ্বোধনে উপস্থিত ছিলেন রিয়েল মি বাংলাদেশের ম্যানেজিং ডিরেক্টর মিস্টার টিম। রিয়েল মি বাংলাদেশে গত ৩বছর ধরে কর্মরত থাকলেও এইবারেই প্রথমবারের মতো কক্সবাজারের শোরুমটি উদ্বোধনের মাধ্যমে তার প্রথমবার আসা হলো।

সেবা টেলিকমের রিয়েল মি’স শোরুম উদ্বোধনের সময় আরো উপস্থিত ছিলেন অপ্পো চট্টগ্রামের জেনারেল ম্যানেজার মিস্টার ইভান ও সার্ভিস হেড মিস্টার ডেরেক। দিনব্যাপী নানান আয়োজনের মধ্য দিয়ে এসময় সেবা টেলিকম ও রিয়েল মি’র কর্মপরিসরে ভবিষ্যৎ আরো বিশদ পরিকল্পনাও আলোচিত হয়।

২০০৭ সালে মাত্র ৭০ স্কয়ার ফিট জায়গা নিয়ে বুক ভরা স্বপ্ন আর নিজে কিছু করার প্রত্যয় নিয়ে যাত্রা শুরু করে আজ ৪২০০ স্কয়ার ফিট জায়গা নিয়ে সফলতার সাথে ব্যবসা পরিচালনা করছেন সফল উদ্যোক্তা দেলোয়ার হোসেন। “সেলস পার্টনার মিট-২০১৯” এ সারা দেশের অপ্পো পার্টনারদের নিয়েই এই অনুষ্ঠানে বেস্ট বিজনেস পার্টনার এওয়ার্ড পান, কক্সবাজারের বহুজাতিক মোবাইল ফোন বাজারজাতকারী উদ্যোক্তা মোঃ দেলোয়ার হোসেন। এছাড়াও  একাধিকবার বর্ষসেরা পার্টনার হিসেবে পৃথিবীর বিভিন্ন দেশ চীন, ইন্দোনেশিয়া, থাইল্যান্ড, মালেশিয়া, সিঙ্গাপুর, নেপাল ও সৌদি আরবে আমন্ত্রিত অতিথি হিসেবে ভ্রমণ করেছেন।

সাদিয়া সূচনা

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here