জাতীয় ক্ষুদ্র ও কুটির শিল্প সমিতি, বাংলাদেশ ও একশন এইড বাংলাদেশ কর্তৃক আয়োজিত “শোভন কাজের (Decent Work) সেরা অনুশীলনকারী পুরস্কার-২০২০” এ- ক্ষুদ্র শিল্প ক্যাটাগরিতে Janata Engineering ২য় পুরস্কার অর্জন করেছে। জনতা’র পক্ষ থেকে পুরস্কার গ্রহন করেন জনাব মোঃ ওলি উল্লহ্, ব্যবস্থাপনা পরিচালক।

njbhgb

“শোভন কাজের সেরা অনুশীলনকারী পুরস্কার ২০২০” পুরস্কার নিতে গিয়ে জনতা ইঞ্জিনিয়ারিং এর ব্যবস্থাপনা পরিচালক জনাব ওলি উল্ল্যাহ বলেন – “শোভন কাজ বাস্তবায়ন করে শ্রমিকের জীবন মান উন্নয়নের পাশাপাশি আয় বৈষম্য কমানো তথা অর্থনৈতিক উন্নয়নের সুফল কারখানার সবার কাছে পৌঁছে দেয়া, সামাজিক ন্যায্যতা নিশ্চিত করে, অর্থনীতিতে গতি ও টেকসই উন্নয়ন ত্বরান্বিত করে শোভন কাজ বাস্তবায়ন করা, এই পুরস্কার পাবার ফলে কারখানার শ্রমিকের শোভন কাজের পরিবেশ ঠিক রাখা এখন একটা বড় নৈতিক দায়িত্ব”।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ডঃ মোঃ মাসুদুর রহমান, চেয়ারম্যান, (ক্ষুদ্র ও মাঝারি শিল্প ফাউন্ডেশন)। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব মোঃ মোশতাক হাসান, এনডিসি, চেয়ারম্যান (বাংলাদেশ ক্ষুদ্র ও কুটির শিল্প কর্পোরেশন), জনাব নিশ্চিন্ত কুমার পোদ্দার, পরিচালক, ন্যাশনাল প্রোডাকটিভিটি অর্গানাইজেশন (এনপিও), জনাব আসগর আলী সাবরি, পরিচালক (একশন এইড বাংলাদেশ)। অনুষ্ঠানটি সভাপতিত্ব করেন জনাব মির্জা নুরুল গণী শোভন, সিআইপি, সভাপতি, (জাতীয় ক্ষুদ্র ও কুটির শিল্প সমিতি,বাংলাদেশ)।

এছাড়া সারা দেশের অসংখ্য উদ্যোক্তাগণ অংশগ্রহণ করেন।

ডেস্ক রিপোর্ট, উদ্যোক্তা বার্তা

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here