শেষ হলো “সিল্ক সিটিকে এসএমই স্যালুট” ক্যাম্পেইন

0
সিল্ক সিটিকে এসএমই স্যালুট" ক্যাম্পেইন

গত ৫ই ফেব্রুয়ারী শুরু হয় দেশের সর্ববৃহৎ এসএমই অনলাইন মার্কেট ঐক্য ডট কম ডট বিডির বছরের সেরা এসএমই পণ্যের অফার ও ডিসকাউন্ট নিয়ে সারা দেশব্যাপী কার্যক্রম ‘এসএমই স্যালুট বাংলাদেশ’। এরই অংশ হিসেবে রাজশাহী বিভাগের ক্যাম্পেইন “সিল্ক সিটিকে এসএমই স্যালুট” এর প্রথম কার্যক্রম এসএমই অনলাইন সেল ক্যাম্পেইনের উদ্বোধন হয়।

৫ই ফেব্রুয়ারী দুপুর ২ টায় প্রেসিডিয়াম কাউন্সিল সদস্য এবং রাজশাহী সিটি কর্পোরেশনের মাননীয় মেয়র জনাব এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন নগর ভবনের গ্রিন প্লাজায় ফিতা কেটে ও বেলুন উড়িয়ে আয়োজনটির উদ্বোধন করেন।

ক্যাম্পেইন এর প্রথম দিনে শহীদ কামারুজ্জামান চত্বর এবং রেলওয়ে স্টেশনে সাধারণ জনগণের হাতে ঐক্য হেলথ এর উপহার স্বরুপ একটি মাস্ক এবং ফ্লায়ার তুলে দেন ঐক্য ডট কম ডট বিডির প্রতিনিধিরা।

oikko 1

ক্যাম্পেইন এর দ্বিতীয় দিনে রাজশাহী নগরীর জিরোপয়েন্ট, আলুপট্টি এবং সাহেব বাজারের বেশ কিছু গুরুত্বপূর্ণ স্থানে ঐক্য হেলথ এর উপহার স্বরুপ মাস্ক এবং ফ্লায়ার বিভিন্ন শ্রেণীপেশার লোকজন এবং শিক্ষার্থীদের হাতে তুলে দেওয়া হয়।

তৃতীয় দিনে রাজশাহী নগরীর নিউমার্কেট, অলোকার মোড়, মণিচত্বর, সোনাদীঘির মোড়, রাজশাহী কলেজ গেট, সিএন্ডবি মোড় এবং লক্ষিপুরের বেশ কিছু গুরুত্বপূর্ণ স্থানে ঐক্য হেলথ এর উপহার স্বরুপ মাস্ক এবং ফ্লায়ার রেডিওথেরাপিস্ট, ব্যাংকার, পুলিশ, মেডিকেল রিপ্রেজেনটেটিভ, শিক্ষার্থী, সাধারণ পথচারী সহ বিভিন্ন শ্রেণীপেশার লোকজন এবং শিক্ষার্থীদের হাতে তুলে দেওয়া হয়।

oikko 2

গতকাল শেষদিনে ঐক্য ডট কম ডট বিডির প্রতিনিধিরা রাজশাহী বিশ্ববিদ্যালয়, রুয়েট, তালাইমারি, ভদ্রা, শহীদ কামারুজ্জামান চত্বর, এবং নিউমার্কেট এলাকায় মাস্ক এবং ফ্লায়ার তুলে দেন শিক্ষক, শিক্ষার্থী, অভিভাবক, বন্ধুমহল, সহ নানা শ্রেণি পেশার মানুষের হাতে।

লেদার বা চামড়া জাত পণ্য , প্রসাধনী, খাবার, গ্রোসারি আইটেম, বিউটি সোপ, চকোলেট,  হোম ডেকর সহ বিভিন্ন পণ্যে ১ টি পণ্য ক্র‍য় করলে ১ টি ফ্রি বা বাই ১ গেট ওয়ান ফ্রি অফার এবং ১০% থেকে ৩০% পর্যন্ত ডিসকাউন্ট অফার শুরু হয়েছে।দেশের সর্ব বৃহৎ এসএমই পণ্যের অনলাইন মার্কেট প্লেস ঐক্য ডট কম ডট বিডিতে দেশের সকল এসএমই পণ্য সহজলভ্য।

তামান্না ইমাম,
উদ্যোক্তা বার্তা

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here