রাজশাহীতে ডেইলি ড্রিমস গ্রুপের মিলনমেলা

0

রাজশাহীর জনপ্রিয় গার্লস গ্রুপ ডেইলি ড্রিমস এর মিলনমেলা অনুষ্ঠিত হয়েছে। সোমবার দুপুরে নগরীর শালবাগান এলাকার রাজিয়া কমিউনিটি সেন্টারে এই গ্র্যান্ড গেট টুগেদার অনুষ্ঠিত হয়। আয়োজনটিতে গ্রুপের ১২২ জন সদস্য অংশ নেন। তাদের মধ্যে স্পন্সরশিপ নেন ৪৭ জন।

২০২০ সালে গ্রুপ অ্যাডমিন সাদিয়া নাহার এবং জিন্নাত জেনি গ্রুপটির সূচনা করেন। পরে তাদের সাথে যুক্ত হন ফাহমিদা কান্তা।

অ্যাডমিন সাদিয়া নাহার বলেন, “ডেইলি ড্রিমস গ্রুপে বর্তমানে ১৬,৫০০ সদস্য রয়েছেন, যার মধ্যে ৫০০ জনের বেশি উদ্যোক্তা। বিভিন্ন জন ভিন্ন-ভিন্ন প্রোডাক্ট নিয়ে কাজ করছেন। কেউ হোম ডেকর আইটেম, কেউ খাবার কেউবা বিউটি প্রোডাক্ট। তাদের মধ্যে ১০০ জনকে আমরা সেলার কোড দিয়েছি। আমাদের গ্রুপে সেলার কোড নিতে অর্থ সংক্রান্ত কোন বিষয় আমরা এখন পর্যন্ত রাখিনি। মেম্বার অ্যাড করে সেলার কোড গ্রহণের মাধ্যমে গ্রুপের উদ্যোক্তারা প্রতিদিন সেল পোস্ট করতে পারেন।”

“ইতোমধ্যে অনেক উদ্যোক্তা ডেইলি ড্রিমস গ্রুপ থেকে বেশ ভালো সাড়া পাচ্ছেন,” জানিয়ে তিনি বলেন, আমরা আগামীতে উদ্যোক্তাদের নিয়ে নানারকম পরিকল্পনা রেখেছি।

আয়োজনে অংশ নেওয়া তামান্না মুন নামে এক উদ্যোক্তা বলেন: এই গ্রুপে সেল পোস্ট করে আমি বেশ ভালো সাড়া পাই। এই ধরনের গ্রুপ আমাদের জন্য খুব উপকারী।

ইউটিউবার বর্ণা বলেন, “আমি আমার পেজের কোন কনটেন্ট তৈরি করলে সেগুলো এই ধরনের গ্রুপে পোস্ট করলে ভালো রিচ হয়, ভিউ বাড়ে। ডেইলি ড্রিমস থেকেও আমার কনটেন্ট  ভালো রিচ করে থাকে।”

দুপুর ১টা থেকে রাজিয়া কমিউনিটি সেন্টারে মধ্যাহ্ন ভোজ, স্পন্সর পরিচিতি ও ক্রেস্ট বিতরণ, নাচ,গান, কেক কাটাসহ বিভিন্ন আয়োজনের মধ্য দিয়ে রাত সোয়া ৮টায় আয়োজনটির সমাপ্তি ঘটে।

তামান্না ইমাম
উদ্যোক্তা বার্তা

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here